• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাটপাড়ায় বাম-কংগ্রেস একজোট আজ ! শান্তি ফেরাতে আজ পা মেলাবেন সোমেন-সূর্যরা

মুখ্যমন্ত্রী ডেডলাইন দিয়েছিলেন ৭২ ঘণ্টার। তবে তার থেকে খানিকটা বেশি সময় লাগলেও , ধীরে ধীরে শান্তি ফিরছে ভাটপাড়ায়। ফের একবার স্বাভাবিকের পথে এলাকা। প্রশাসনের তরফে স্কুল খোলার আর্জি। রাজনৈতিক সন্ত্রাসের কালো রাত কাটিয়ে ফের ছন্দে ফেরার দিকে এগিয়ে চলেছে ভাটপাড়া। আর সেখানে আজ বামফ্রন্ট আর কংগ্রেস একজোটে শান্তি মিছিল করতে চলেছে।

বাম-কংগ্রেস একজোটে আজ ভাটপাড়ায়! শান্তি মিছিল আজ

সমালোচকদের দাবি, বাংলার রাজনীতিতে কার্যত মিম আর ব্যানারেই খুঁজে পাওয়া যাচ্ছে বামেদের। কারণ, ২০১৯ লোকসভা ভোটে বাংলার মাটি একটিও আসন দেয়নি বামফ্রন্টকে। অন্যদিকে, বিজেপি তৃণমূলের দাপটেও নিজেদের পোক্ত কিছু জমি কংগ্রেস ধরে রাখতে পারলেও, বাংলা কার্যত তাদের হাতছাড়া। তবে নিন্দুকদের সমালোচনায় নজর না দিয়ে, আজ ভাটপাড়ায় বাম ও কংগ্রেস একজোটে শান্তি মিছিল করতে চলেছে। বাংলার রাজনীতিতে এককালের যুযুধান দুই শিবির ভাটপাড়ায় শান্তি মিছিলের বার্তা নিয়ে আজ একসঙ্গে পা মেলাবে।

এদিকে,ভাটপাড়ায় সেদিনের ঘটনায় এপর্ন্ত ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্তকে। ছত্তিশগড়ের রায়পুর থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত অজয় রায়কে। নবান্নে সোমবারই রাজ্যের এডিজি আইন শৃঙ্খলা জ্ঞানবন্ত সিং জানিয়ে দিয়েছেন যে ধীরে ধীরে পুলিশ প্রশাসনের নজরদারিতে স্বাভাবিকের পথে যেতে চলেছে ভাটপাড়া।

English summary
Congress and CPM to hold peace rally in Bhatpara of West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X