• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কপ্টার-জটে রাহুলের সভা বানচাল, চক্রান্তের গন্ধে কংগ্রেসের তির মমতার প্রশাসনকে

শেষপর্যন্ত বাতিল হয়ে গেল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর শিলিগুড়ির সভা। রাজ্য প্রশাসন কংগ্রেস সভাপতির হেলিকপ্টার নামার অনুমতি না দেওয়ার জনসভা বাতিল করে দিতে হয়। কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়, হেলিপ্যাড তৈরির জন্য বিকল্প মাঠ পাওয়া যায়নি এই কম সময়ের মধ্যে। এর পিছনে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের চক্রান্ত রয়েছে বলে অভিযোগ।

কপ্টার-জটে রাহুলের সভা বানচাল, চক্রান্ত দেখছে কংগ্রেস

রাহুল গান্ধীর কপ্টার নামার অনুমতি না মেলায় কংগ্রেসের নিশানা, মমতা বন্দ্যোপাদ্যায় সস্তা ও অসাংবিধানিক রাজনীতি করছেন বলে অভিযোগ কংগ্রেসের। দার্জিলিং লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী বলেন, তৃণমূল কংগ্রেস ভয় পেয়েই বিরোধী দলের সভা-সমিতি বানচাল করে দিচ্ছে। তিনি বলেন, নির্দিষ্ট পদ্ধতি মেনেই জেলা প্রশাসনের কাছে হেলিকপ্টার নামার আবেদন করা হয়েছিল।

গত ফেব্রুয়ারিতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হেলিকপ্টার নামার অনুমতি পায়নি পুরুলিয়ায়। এরপর বালুরঘাটেও হেলিকপ্টার নামার অনুমতি দেওয়া হয়নি। এ রাজ্যে অমিত শাহকে তার মালদহের সমাবেশে যোগ দেওয়ার জন্য হেলিকপ্টার অবতরণের অনুমতি দেওয়া হয়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনের তরফে। এবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকেও আটকানো হল।

English summary
Congress alleged conspiracy of TMC for Rahul Gandhi’s rally cancelation. Rahul Gandhi’s helicopter can’t get permission to land in Siliguri.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X