• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিকাশ দুবে হয়ে যাবেন অনুব্রত, স্বপন দেবনাথরা! দলের কর্মী হত্যার প্রতিবাদ সভায় হুঁশিয়ারি রাজুর

  • |

অনুব্রত মণ্ডল, স্বপন দেবনাথদের অবস্থা হবে বিকাশ দুবের মতো। এদিন কালনা থানা ঘেরাও কর্মসূচিতে গিয়ে এমনটাই হুঁশিয়ারি দিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি থানা জ্বালিয়ে দেওয়ার হুঁশিয়ারিও দেন।

বিকাশ দুবে হয়ে যাবেন অনুব্রত, স্বপন দেবনাথরা

বিকাশ দুবে হয়ে যাবেন অনুব্রত, স্বপন দেবনাথরা

এদিন কালনায় ছিল বিজেপি কর্মীকে হত্যার বিরুদ্ধে প্রতিবাদ সভা। সেখানে উপস্থিত হয়েছিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। সেখানেই তিনি বলেন, অনেক সহ্য করেছেন তারা। বিকাশ দুবে হয়ে যাবেন অনুব্রত, স্বপন দেবনাথরা। রাজু বলেন, পুলিশ তাদের আটকাতে ব্যারিকেড দিয়েছে। কিন্তু তা ভাঙতে তাদের ২ মিনিট সময় লাগে। তাঁর প্রশ্ন ক্রিমিনাল রা কি চিরকাল রাজত্ব করে যাবে?

থানা জ্বালানোর হুঁশিয়ারি

থানা জ্বালানোর হুঁশিয়ারি

রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, প্রয়োজনে থানা জ্বালিয়ে দিয়ে চলে যেতাম। পুলিশ কর্মীদের উদ্দেশে তাঁর প্রশ্ন আপনাদের পরিবার নেই। বিজেপির পরিবারের মা বোনেদের কোল খালি হয়ে যাচ্ছে। কালনার পাথরঘাটা গ্রামে দলীয় কর্মী খুনে জড়িত মূল অভিযুক্তদের গ্রেফতার করতে আর দু-দিন সময় দিয়ে রাজু বললেন, তা না হলে বড় ধরনের আন্দোলন হবে।

বিজেপির থানা ঘেরাও কর্মসূচি

বিজেপির থানা ঘেরাও কর্মসূচি

কালনা বিধানসভার অন্তর্গত পাথরঘাটা গ্রামের বাসিন্দা রবীন পালের নৃশংস হত্যা ও কদম্বা গ্রামের বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগের প্রতিবাদ জানাতে মঙ্গলবার কালনা থানা ঘেরাও করে বিজেপি। সেখানেই উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়।

কালনার পাথরঘাটার বিজেপির কর্মীকে হত্যা

কালনার পাথরঘাটার বিজেপির কর্মীকে হত্যা

এমাসের প্রথম সপ্তাহে কালনার পাথরঘাটায় বিজেপি কর্মী রবীন পালকে পিটিয়ে হত্যা করা হয়। মৃত্যুর আগে এই বিজেপি কর্মীকে জল পর্যন্ত খেতে দেওয়া হয়নি বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্ত তৃণমূল কংগ্রেস উপপ্রধান সুকুমার বাগ-সহ ১৪ জন। বাড়ির সীমানার গাছ কাটা শুরু হলে বিজেপি কর্মী রবীন পাল তাতে বাধা দেন। সেই থেকে বচসার সূত্রপাত।

যোগী রাজ্যে এনকাউন্টারে মৃত্যু বিকাশ দুবের

যোগী রাজ্যে এনকাউন্টারে মৃত্যু বিকাশ দুবের

১০ জুলাই পুলিশি এনকাউন্টারে মৃত্যু হয় উত্তরপ্রদেশের গ্যাংস্টার বিকাশ দুবের। এর দিন কয়েক আগেই বিকাশ দুবে ও তার শাগরেদদের হাতে ৮ পুলিশকর্মীর নৃশংস মৃত্যু হয়েছিল। এই ঘটনার পাঁচদিন পর মধ্যপ্রদেশের উজ্জয়িনী থেকে বিকাশ দুবেকে গ্রেফতার করে উত্তর প্রদেশ পুলিশ। বিকাশ দুবের এনকাউন্টারে পুলিশের দাবি, গাড়ি উল্টে যাওয়ায় পুলিশের বন্দুক ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ দুবে। সেই সময় পুলিশের গুলিতে মৃত্যু হয় গ্যাংস্টারের।

Positive Story : তিন চাকা গড়াতেই প্রাণ ফিরে পেল ৭০ টি রুটের অটো, মেট্রো চালু হতেই অটো ছন্দে

বিহারে গেরুয়া ঝড়ের প্রস্তুতি! নীতিশের রাজ্যে গুজরাত ছকে ভোট দখলের পরিকল্পনা মোদীর

English summary
Condition of Anubrata Mondal and Swapan Debnath's will be like Bikash Dubey, says Raju Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X