• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রমেই উদ্বেগ বাড়ছে বাংলায়, নতুন করে আরও ৪০০ পরিযায়ী শ্রমিকের শরীরে করোনার থাবা

  • |

আরও উদ্বেগ বাড়ছে বাংলার। পরিযায়ী শ্রমিকদের হাত ধরে এবার আর সঙ্গীন হচ্ছে গ্রাম বাংলার অবস্থাও। সূত্রের খবর, জেলার বিভিন্ন গ্রামাঞ্চলে গত কয়েকদিনে কয়েক হাজার পরিযায়ী শ্রমিক ঘরে ফিরেছেন। এবার তাদের মাধ্যমেই গোটা রাজ্যে ক্রমেই বাড়ছে করোনা সংক্রমণ। ইতিমধ্যেই এখনও পর্যন্ত ৪০০ জন পরিযায়ী শ্রমিকের নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানা যাচ্ছে।

ক্রমেই উদ্বেগ বাড়ছে বাংলায়, নতুন করে আরও ৪০০ পরিযায়ী শ্রমিকের শরীরে করোনার থাবা

এর মধ্যে মালদা, মুর্শিদাবাদ, বীরভূম, হুগলি এবং হাওড়া সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা যাচ্ছে। রাজ্যের বেশিরভাগ পরিযায়ী শ্রমিকই এই সমস্ত জেলা থেকে ভিন রাজ্যে রাজ্যে গিয়েছিলেন বলে খবর। পাশাপাশি গোটা বাংলার ২৩টি জেলার মধ্যে বর্তমানে উত্তরবঙ্গে মাত্র দুটি জেলা করোনা কবলে পড়েছে।

উত্তর দিনাজপুর, বীরভূম এবং বাঁকুড়ায় গত দু'সপ্তাহে কোনও করোনা আক্রান্তের খোঁজ পাওয়া যায়নি বলে প্রশাসন সূত্রে খবর। অন্যদিকে শেষ এক সপ্তাহে মালদায় নতুন ৭০ জন করোনা আক্রান্তের খোঁজ মেলে। মুর্শিদাবাদে সেই সংখ্যা ৫৩। পাশাপাশি হুগলী এবং হাওড়ায় গ্রামীণ এলাকায় নতুন করোনা আক্রান্ত সংখ্যা যথাক্রমে ৮৪ এবং ৯৮। অন্যদিকে বাঁকুড়া, নদীয়া ও পূর্ববর্ধমানে নতুন করে ১৫, ১৯ ও ২১ টি জন নতুন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে।

আমফানের পর বিদ্যুৎ বিভ্রাট থেকে জল সরবরাহ বন্ধ, সব দায় মুখ্যমন্ত্রীর মন্তব্য রাহুলের

তৃণমূলে অশনি সংকেত, বিধায়কও কি 'বিদ্রোহী’দের দলে! বিজেপি নেমে পড়েছে আসরে

English summary
Corona infection is gradually increasing in Bengal through the hands of migrant workers,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X