• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্পর্কের জটিলতা? হোটেল ম্যানেজমেন্টের ছাত্রীর রহস্যমৃত্যু সার্ভে পার্কের ক্লাব কোয়ার্টারে

  • By Sanjay
  • |

কলকাতা ও উত্তর দিনাজপুর, ২ জানুয়ারি : হোটেল ম্যানেজমেন্টের ছাত্রীর রহস্যমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল সার্ভে পার্ক এলাকায়। বাইপাসের ধারে সার্ভে পার্কের এক অভিজাত ক্লাব কোয়ার্টার থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় ওই ছাত্রীর। মৃত ছাত্রীর নাম পূর্ণিমা দেবনাথ। সম্পর্কের টানাপোড়েনেই এই আত্মহত্যার ঘটনা বলে মনে করছে পুলিশ। ওই ক্লাব কোয়ার্টার থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও।

উত্তর দিনাজপুরের বাসিন্দা ওই ছাত্রী বালুরঘাটের একটি প্রতিষ্ঠানে হোটেল ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করত। ইন্টার্নশিপ করার জন্য বাইপাসের এই অভিজাত ক্লাবে এসেছিলেন তিনি। ৩১ ডিসেম্বর ও ১ জানুয়ারি যথাক্রমে বর্ষবিদায় ও বর্ষবরণের অনুষ্ঠান ছিল। তারপর ওই ছাত্রী ক্লাব কোয়ার্টারে নিজের ঘরেই ছিল।

সম্পর্কের জটিলতা? হোটেল ম্যানেজমেন্টের ছাত্রীর রহস্যমৃত্যু সার্ভে পার্কের ক্লাব কোয়ার্টারে

এদিন সকাল থেকেই ছাত্রীর কক্ষটি বন্ধ ছিল। তাতে সন্দেহ হয় ক্লাবকর্মীদের। তারপরই দরজা ভেঙে দেখা যায় ওড়নার ফাঁস লাগানো অবস্থায় সিলিং থেকে ঝুলছে ছাত্রীটির দেহ। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ ছাত্রীটির দেহ উদ্ধার করে ময়নতদন্তে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই স্পষ্ট হবে, কী কারণে এই খুন। একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ খতিয়ে দেখছে, এটি আত্মহত্যা নাকি অন্য কোনও কারণ রয়েছে এই মৃত্যুর পিছনে। তবে প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। সুইসাইড নোট থেকে স্পষ্ট, এই মৃত্যুর পিছনে রয়েছে সম্পর্কের জটিলতা।

English summary
Complexity of the relationship? A hotel management student committed suicide in Club quarter of Survey Park.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X