• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পশ্চিমবঙ্গে করোনার কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়েছে! দুর্গাপুজোর আগে খোদ মমতা দিলেন সতর্কবার্তা

  • |

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডক্টর হর্ষবর্ধন রবিবারই প্রশ্ন তুলেছিলেন যে, করোনার জেরে এমন এক বিপজ্জনক পরিস্থিতিতে দুর্গাপুজো আয়োজন করা কতটা যুক্তি যুক্ত হবে? এরপর এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনান, পশ্চিমবঙ্গ জুড়ে কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়েছে।

 মমতার বার্তা দুর্গাপুজোর আবহে

মমতার বার্তা দুর্গাপুজোর আবহে

'আম সবাইকে বলছি, করোনার স্বাস্থ্যবিধি মেনে চলুন এই উৎসবের মরশুমে। ' এই বার্তা দিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় জানান, পশ্চিমবঙ্গে কমিউনিটি ট্রান্সমিশন হচ্ছে। সংক্রমণ হাওয়া থেকে ছড়িয়ে যাচ্ছে। তিনি বলেন, 'কেউ স্বীকার করুক বা না করুক, বাতাসে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস।' এমনই বার্তা এদিন দেন মমতা বন্দ্যোপাধ্যায়। এজিন রাজ্য মন্ত্রিসভার বৈঠকের পর একথা তিনি সাংবাদিক সম্মেলনে বলেন।

 রাজ্যের পরিস্থিতি ও মমতার বার্তা

রাজ্যের পরিস্থিতি ও মমতার বার্তা

উল্লেখ্য, সাম্প্রতিককালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নিউমার্কেট ও এক এক জুতো বিপনী সংস্থায় ভিড়ের ছবি ঘিরে রাজ্যজুড়ে করোনা বিধি নিয়ে প্রশ্ন উঠেছে। যেখানে রাজ্যে ক্রমেই করোনার দাপট বাড়ছে, সেখানে দুর্গাপুজোর পর পরিস্থিতি কোথায় যাবে , তা নিয়ে উদ্বেগ রয়েছে। এই কারণে রাজ্য ও কেন্দ্রের তরফে উৎসবের মরশুম নিয়ে একাধিক কড়া বিধি নিষেধ লাগু হয়েছে। এরপর এদিন সতর্কবার্তা দিলেন খোদ মমতা।

উৎসবের আবহে মমতার সতর্কবার্তা

উৎসবের আবহে মমতার সতর্কবার্তা

এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী বলেন, উৎসবের আবহ হলেও, যতটা পারা যায়, ততটা কম ঘর থেকে বেরোলেই ভালো মানুষের পক্ষে। 'আমি কাউকে বলছি না যে বের হবেন না, আমি অনুরোধ করছি বাজার করতে গেলে দূরত্ব বজায় রাখুন.. অনেকেই তো পুজোর সময় যান..। ' প্রসঙ্গত, দুর্গাপুজোর আগে কলকাতার বিভিন্ন জায়গায় পুজোর কেনাকাটার ভিড় চোখে পড়ার মতো জায়গায় গিয়েছে।

 মাস্ক ছাড়া প্যান্ডেলে ঢোকা যাবে না!

মাস্ক ছাড়া প্যান্ডেলে ঢোকা যাবে না!

এদিন মমতা বন্দ্যোপাধ্য়ায় পুজো কমিটি গুলিকে অনুরোধ করেন যে মাল্ক না পরলে কাউকে যেন প্যান্ডেলে ঢুকতে দেওয়া না হয়। প্রসঙ্গত, রাজ্যে তৃতীয়া থেকে সমস্ত প্যান্ডেলে মানুষের প্রবেশাধিকার দিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে নির্দিষ্ট কিছু নিয়ম মেনে তা করা হয়েছে।

Puja Special : কলকাতাঃ চেতলা অগ্রণীতে দেবী দুর্গার চোখ আঁকলেন মুখ্যমন্ত্রী, এবার থিম দু:সময়

মুকুল গুরুত্বের আসন পেতেই বিজেপি তিনটি ভাগে বিভক্ত, একুশের আগে অশনি সংকেত

English summary
Community spread of Covid 19 started in west bengal, Mamata Banerjee warns people before Durga Puja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X