• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রণক্ষেত্র' কোচবিহার! সকাল থেকেই টক্কর বিজেপির, ইভিএম-চক্রান্তের অভিযোগ তৃণমূলের

কোচবিহার লোকসভা কেন্দ্রে সকাল থেকেই জোর টক্কর তৃণমূল বিজেপির। একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছেন। একদিকে যেমন অভিযোগ করেন এই কেন্দ্রের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। অন্যদিকে ইভিএম নিয়ে চক্রান্তের অভিযোগ করেন একসময়ে তাঁর পুরনো দলের সিনিয়র নেতা রবীন্দ্রনাথ ঘোষ।

 রণক্ষেত্র কোচবিহার! সকাল থেকেই টক্কর বিজেপির, ইভিএম-চক্রান্তের অভিযোগ তৃণমূলের

কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের অভিযোগ, ভোট শুরুর আধঘন্টার মধ্যেই কোচবিহারের দিনহাটায় একাধিক বুথ থেকে তাদের এজেন্টদের বের করে দেওয়া হয়। দিনহাটার ৭/১৬৫ এবং ৭/২২৪ এবং সিতাইয়ের ৩৯ নম্বর বুথের কথা তিনি উল্লেখ করেছেন। উল্লেখ করা হয়েছে বিটি ইভিনিং কলেজের কথাও।

অন্যদিকে, নাটাবাড়িতে নিজের বুথে ভোট দিতে গিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন রবীন্দ্রনাথ ঘোষ। বিএসএফ একেবারে দরজার সামনে গিয়ে পড়ে বলে অভিযোগ করেন রবীন্দ্রনাথ ঘোষ। বহু জায়গায় সিআরপিএফ এবং বিএসএফ হয়রানি করছে বলে অভিযোগ করেছেন তিনি। মানুষ যাতে নিজের পছন্দের ভোট দিতে না পারে সেই জন্য চেষ্টা চলছে বলে অভিযোগ করেছেন তিনি। বিজেপির পাল্টা অভিযোগ রবীন্দ্রনাথ ঘোষ দলবল নিয়ে বুথে ঢোকার চেষ্টা করছেন।

[আরও পড়ুন: প্রথমদফা ভোটের শুরুতেই রাজনৈতিক উত্তাপ চরমে! গ্রেফতার খোদ প্রার্থীই ]

রবীন্দ্রনাথ ঘোষের অভিযোগ কোচবিহার কেন্দ্রের একাধিক জায়গায় ইভিএম খারাপ। চক্রান্তের অভিযোগ করেছেন তিনি। নির্বাচন কমিশন ইভিএম নিয়ে কী পরীক্ষা করল, প্রশ্ন তুলেছেন তিনি। অন্যদিকে নির্বাচন কমিশন সূত্রে জানা গিয়েছে, ইভিএম খারাপ হলেও, পরে তা ঠিক করে দেওয়া হয়।

[আরও পড়ুুন: সকাল থেকেই কাজে 'বাধা'! মেজাজ বিগড়ে গেল তৃণমূল নেতাদের]

[আরও পড়ুন:পশ্চিমবঙ্গ লোকসভা নির্বাচন ২০১৯-এর সব রকমের আপডেট পেতে ক্লিক করুন এই লিঙ্কে]

English summary
Collision between TMC and BJP in Coochbihar from the morning
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X