• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিকেলেই মোদী-মমতা বৈঠকের সম্ভাবনা, রাজভবন থেকে বেরিয়েই মুখ্যমন্ত্রী যাবেন ধর্মতলার ধর্না মঞ্চে

শনিবার বিকেলেই রাজভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। জানা যাচ্ছে রাজভবনে বৈঠক সেরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যাবেন ধর্মতলায় তৃণমূলের ধর্না মঞ্চে। সেখানে সিএএ বিরোধী ধর্না মঞ্চ তৈরি করা হয়েছে তৃণমূলের তরফ থেকে।

বিকেলেই মোদী-মমতা বৈঠকের সম্ভাবনা, রাজভবন থেকে বেরিয়েই মুখ্যমন্ত্রী যাবেন ধর্মতলার ধর্না মঞ্চে

জানা গিয়েছে বিকেল ৩.৫৫ মিনিটে রাজভবনে ঢুকবেন প্রধানমন্ত্রী মোদী। আর ৪ থেকেই মুখ্যমন্ত্রীর সঙ্গে হতে পারে বৈঠক। জানা গিয়েছে, সময় পেলে মুখ্যমন্ত্রী সিএএ, এনআরসি ছাড়াও রাজ্যের বকেয়া টাকা, অর্থনৈতিক চাহিদা নিয়ে আলোচনা করতে পারেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেও সুর চড়া রাখতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে রাজভবন থেকে বেরিয়েই মুখ্যমন্ত্রী যাবেনল ধর্মতলায় রানি রাসমনি রোডে তৃণমূলের সিএএ বিরোধী ধর্না মঞ্চে। সেখানে মুখ্যমন্ত্রী থাকতে পারেন বেশ কিছুক্ষণ।

অন্যদিকে প্রধানমন্ত্রী রাজভবন থেকে বেরিয়ে চলে যাবেন মিলেনিয়াম পার্কে হাওড়া ব্রিজের লাইট অ্যান্ড সাউন্ডের উদ্বোধনী অনুষ্ঠানে।

শুক্রবার থেকেই মোদী-মমতার বৈঠক নিয়ে জল্পনা শুরু হয়েচে। প্রথমে জানা গিয়েছিল বৈঠক হতে পারে রাত নটা নাগাদ। কিন্তু প্রধানমন্ত্রী বেলুড় মঠে থাকার ইচ্ছা প্রকাশ করায় সেই সূচির পরিবর্তন করা হয়।

প্রসঙ্গত বলে রাখা ভাল ১৩ জানুয়ারি দিল্লিতে সিএএ বিরোধী সভায় প্রথমে উপস্থিত থাকার কথা জানালেও, ৮ জানুয়ারি ধর্মঘটের পর সিপিএম এবং কংগ্রেসের বিরুদ্ধে গোলমালের অভিযোগ তুলে দিল্লির বৈঠকে না যাওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও সিপিএম ও কংগ্রেস মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থানকে দ্বিচারিতা বলে কটাক্ষ করেছে।

English summary
CM Mamata may meet PM Modi at 4pm at Rajbhavan in Kolkata on Saturday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X