পাহাড় সফরে মুখ্যমন্ত্রী মমতা, তার মাঝেই দার্জিলিংয়ের ম্যাল রোডে ভস্মীভূত ৬টি দোকান

  • Posted By:
Subscribe to Oneindia News

পাহাড়ের সামগ্রিক পরিস্থিতি খতিয়ে দেখতে প্রশাসনিক স্তরে সর্বদল বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি শিলিগুড়ি যাচ্ছেন। এখানের পাশাপাশি জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ারেও বৈঠক করার কথা মুখ্যমন্ত্রীর।

পাহাড় সফরে মুখ্যমন্ত্রী মমতা, তার মাঝেই ম্যাল রোডে আগুন

নবান্ন সূত্রে খবর, রাতে শিলিগুড়ি পৌঁছে প্রতিবারের মতো উত্তরকন্যায় উঠবেন মমতা। এরপরে মঙ্গলবার শিলিগুড়িতে প্রথম সর্বদল বৈঠক করবেন। বুধবার থেকে পরপর কোচবিহার, আলিপুরদুয়ার ও তারপরে জলপাইগুড়িতে প্রশাসনিক সর্বদলীয় বৈঠক করে মমমতা বন্দ্যোপাধ্যায় ফিরে আসবেন।

পাহাড়ের পরিস্থিতি এখন আপাত শান্ত। বিমল গুরুংকে ধরার তৎপরতা থাকলেও বিময় তামাং গোষ্ঠীও প্রতিরোধ গড়ে তুলেছে। এই অবস্থায় পাহাড়ে মমতাকে স্বাগত জানাতে তৃণমূল কংগ্রেসের পাশাপাশি মোর্চার একটি অংশকেও দেখা যেতে পারে। মুখ্যমন্ত্রী আসছেন বলে পাহাড়ে সাজো সাজো রব। বাগডোগরা বিমানবন্দর থেকে উত্তরকন্যা পর্যন্ত পথের নানা জায়গায় মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে দলীয় নেতা-কর্মী, শুভানুধ্যায়ীরা হাজির থাকবেন।

পাহাড় সফরে মুখ্যমন্ত্রী মমতা, তার মাঝেই দার্জিলিংয়ের ম্যাল রোডে ভস্মীভূত ৬টি দোকান

এসবের মাঝেই সোমবার ভোররাতে দার্জিলিংয়ের ম্যাল রোডে বিধ্বংসী আগুন লেগে ৬টি দোকান পুড়ে গিয়েছে। দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ করেছে। পরপর সবকটি দোকানই আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে গিয়েছে।

English summary
CM Mamata to hold administrative meeting in North Bengal, Six shops gutted in fire in Darjeeling
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.