মাওবাদীদের বার্তায় মমতা স্পষ্ট করলেন ভারতীকে নিয়ে অবস্থান, দিলেন সু-পরামর্শ

Subscribe to Oneindia News

তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জঙ্গলমহলের'মা'সম্বোধন করেছিলেন। এখন সেই মা'-ই সৎ-মায়ের মতো আচরণ করছেন বলে ঘনিষ্ঠ মহলে আক্ষেপ করছেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। তবে মমতা বন্দ্যোপাধ্যায় সাফ বুঝিয়ে দিলেন তিনি দুর্নীতিকে প্রশ্রয় দেবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় আত্মসমর্পণকারী মাওবাদীদের পরামর্শ দিলেন, বর্তমানে যাঁরা পুলিশের দায়িত্বে রয়েছেন, তাঁদের কথা মেনে চলুন।

মাওবাদীদের বার্তায় মমতা স্পষ্ট করলেন ভারতীকে নিয়ে অবস্থান, দিলেন সু-পরামর্শ

মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভারতী ঘোষের নাম না করেই এই বার্তা দেন আত্মসমর্পণকারীদের। সাফ জানিয়ে দেন, প্রাক্তন পুলিশ কর্তাদের কথা কেন শুনবেন আপনারা। একেবার শুনবেন না। শুনে চলুন তাঁদের কথা, যাঁরা এখন দায়িত্ব রয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় এই কথার মধ্যে দিয়েই ভারতী ঘোষকে নিয়ে তাঁর অবস্থান স্পষ্ট কর দেন এদিন।

উল্লেখ্য, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে দাপুটে পুলিশ কর্তা হিসেবে রাজ করেছেন ভারতী ঘোষ। মাওবাদীদের কাছেও তিনি আতঙ্কের কারণ হয়ে উঠেছিলেন। তাঁর মতো দাপুটে পুলিশ সুপারকে দিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় মাওবাদী-রাজ বিনাশ করেছিলেন জঙ্গলমহলে। বহু মাওবাদী নেতাকে তিনি ফিরিয়ে এনেছিলেন সমাজের মূলস্রোতে। কিন্তু তিনি এখন প্রাক্তন হয়েছেন। সেই সঙ্গে তাঁর বিরুদ্ধে নেমে এসেছে খাঁড়া।

সিআইডি তদন্তের মুখে পড়ে বিব্রত দাপুটে পুলিশ অফিসার ভারতী ঘোষ। প্রতিজিনই একজন না একজন ভারতী ঘোষ ঘনিষ্ঠ পুলিশ অফিসার সিআইডি জালে ধরা পড়ছেন দুর্নীতির অভিযোগ। ভারতী ঘোষের ফ্ল্যাট থেকেও রাশি রাশি টাকা উদ্ধার হয়েছে। তাঁর দাপুটে তকমা দুর্নীতির অভিযোগে ম্লান হয়ে যেতে বসেছে। তবে এতদিন মুখ্যমন্ত্রী ভারতী ঘোষকে নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেননি। এদিন অবশ্য নাম না করেই তিনি বুঝিয়ে দিলেন, তিনি কড়া অবস্থানই নিচ্ছেন তাঁর জঙ্গলমহলের শান্তি প্রতিষ্ঠায় তুরুপের তাসের জন্য।

English summary
CM Mamata Bannerjee has cleared the stand on Bharati Ghosh. Mamata Banerjee gives advice to surrendered maoist about Bharati

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.