• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশাসনিক বৈঠকে এবিসিডি-র নতুন ব্যাখ্যা দিলেন মুখ্যমন্ত্রী মমতা! করলেন সতর্ক

প্রশাসনিক বৈঠকে এবিসিডির নতুন ব্যাখ্যা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বর্ধমানের প্রশাসনিক বৈঠক সরকারি কাজে অসন্তুষ্ট মুখ্যমন্ত্রী সরকারি আধিকারিক ভর্ৎসনা করে বলেন, তাঁদের অবস্থা এবিসিডির মতো। এ ফল অ্যাভয়েড, বি ফর ব্লক, সি ফর কনফিউশন এবং ডি ফর ডিলে। এইভাবে সরকারি কাজ চলবে না বলেও, সাফ জানিয়েদেন মুখ্যমন্ত্রী মমতা।

এবিসিডি-র নতুন ব্যাখ্যা দিলেন মমতা

এবিসিডি-র নতুন ব্যাখ্যা দিলেন মমতা

বর্ধমানের প্রশাসনিক বৈঠক সরকারি কাজে অসন্তুষ্ট মুখ্যমন্ত্রী সরকারি আধিকারিক ভর্ৎসনা করে বলেন, তাঁদের অবস্থা এবিসিডির মতো। এ ফল অ্যাভয়েড, বি ফর ব্লক, সি ফর কনফিউশন এবং ডি ফর ডিলে।

সরকারি আধিকারিকদের হুঁশিয়ারি

সরকারি আধিকারিকদের হুঁশিয়ারি

এদিন মূলত সরকারি আধিকারিক কিংবা জেলা প্রশাসন নিয়ম মানছে না, এই অভিযোগ ওঠায় ক্ষুব্ধ হন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর প্রশ্নের উত্তরে পঞ্চায়েত সচিব বলেন, জেলাগুলি নিজের মতো করে নিয়ম করে নিচ্ছে। এই সময় মুখ্যমন্ত্রী জেলাশাসককে ভর্ৎসনা করেন। বলেন তোমরা নিজেদের মতো করে মাঝে মধ্যে অর্ডার ইস্যু করে দাও। তারপরেই এবিসিডির প্রসঙ্গ টানেন মুখ্যমন্ত্রী।

বর্ধমানের মিষ্টি হাব দ্রুত চালু করার নির্দেশ

বর্ধমানের মিষ্টি হাব দ্রুত চালু করার নির্দেশ

প্রশাসনিক সভা থেকে বর্ধমানের মিষ্টি হাম দ্রুত চালু করতে পদক্ষেপের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। ইতিমধ্যেই বাংলা রসগোল্লা, সীতাভোগ, মিহিদানায় জিআই ট্যাগ পেয়েছে। এরপর যাতে বর্ধমানের ল্যাংচাতেও তা পাওয়া যায় তার জন্য বলেছেন মুখ্যমন্ত্রী।

English summary
CM Mamata Banerjee warns about the abcd in administration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X