• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রেশন রাজনীতি বন্ধে এবার ডিলারদের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা

চাল-গম লুকিয়ে রাখবেন না, রেশন ডিলারদের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা লকডাউন শুরুর পর থেেকই রাজ্যের একাধিক জায়গায় রেশন নিয়ে বিক্ষোভ দানা বেঁধেছে। বিরোধী দল থেকে রাজ্যপাল সকলেই রেশন দুর্নীতির অভিযোগে রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হয়েছে।

রেশন ডিলারদের বার্তা

রেশন ডিলারদের বার্তা

রাজ্যে যে রেশন ব্যবস্থা ঠিক মত চলছে না সেকথা কার্যত মেনে নিলেন মুখ্যমন্ত্রী। সেকারণেই বোধহয় রেশন ডিলারদের কাড়া বার্তা দিয়েছেন তিনি। বুধবার নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, চাল-গম লুকিয়ে রাখবেন না। রাজ্যবাসী যাতে ঠিকমত রেশন পান সেদিকেই কড়া বার্তা দিয়েছেন মমতা।

রাজ্যপালের টুইট

রাজ্যপালের টুইট

মমতার রেশন বার্তার কয়েক ঘণ্টা আগেই রেশন নিয়ে টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। টুইটে তিনি লিখেছেন কেন্দ্রের তরফে রেশনের জন্য যে পরিমান চাল-ডাল পাঠানো হয়েছে তা সমহারে বণ্টন করতে হবে। কারণ গণ বণ্টন ব্যবস্থায় যেন রাজ্যবাসী বঞ্চিত না হন সেকথা আবারও মমতাকে মনে করিয়ে দিয়েছেন তিনি। এর আগেও রাজ্য সরকারের বিরুদ্ধে রেশণ বণ্টনে অনিয়মের অভিযোগ করেছিলেন রাজ্যপাল।

রেশন ঘিরে অসন্তোষ

রেশন ঘিরে অসন্তোষ

প্রধানমন্ত্রী গরিব কল্যাণ যোজনায় যে পরিমান চাল-ডাল বিনামূল্যে রেশনের মাধ্যমে দেওয়ার কথা বলা হয়েছে তা ঠিক মত বণ্টন হচ্ছে না রাজ্যে এই নিয়ে একাধিক জেলায় বিক্ষোভ হয়েছে। মুর্শিদাবাদ, বীরভূম, দক্ষিণ ২৪ পরগনাতেও রেশন বণ্টন নিয়ে বিক্ষোভ দেখিয়েছেন গ্রামবাসীরা। এরই মধ্যে আবার উত্তরবঙ্গে বিজেপির পার্টি অফিসে রেশনের চাল পাওয়া যাওয়াকে কেন্দ্র করে পাল্টা আক্রমণ শানায় শাসক দল।

খাদ্যসচিব বদল

খাদ্যসচিব বদল

রেশন বণ্টন ঠিক মত হচ্ছে না বুঝতে পেরেই খাদ্য সচিব বদল করেছেন মুখ্যমন্ত্রী। তিনি নিজে রাস্তায় নেমে রেশনের দোকান পরিদর্শন করেছেন। এবং এই নিয়ে খাদ্যমন্ত্রীকে ভর্ৎসনাও করেছিলেন মুখ্যমন্ত্রী। যারা বরাদ্দ রেশন পাননি তাঁরা সবটা পেয়ে যাবেন বলে আশ্বস্তও করেছেন তিনি।

বিজেপির ডাকের এতো ক্ষমতা, বাইরে চলে এলো নিখোঁজ মমতা ! বিস্ফোরক : রাহুল সিনহা

শহরে কর্মসংস্থান হারিয়েছেন ৮০ শতাংশ মানুষ, জীবন ধারণের জন্য বাধ্য হয়েছেন ঋণ নিতে

English summary
CM Mamata Banerjee warn ration dealers on cornavirus ration distributon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X