• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান বিধ্বস্ত বাংলার জন্য দান করুন, ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর জানালেন মুখ্যমন্ত্রী

আম্ফানে বিধ্বস্ত বাংলা। বাংলারকে উঠে দাঁড়াতে সাহায্য করুণ। সর্বসাধারণের জন্য ত্রাণ তহবিল গড়লেন মুখ্যমন্ত্রী। ওয়েস্ট বেঙ্গল স্টেট ডিসাস্টার ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট। সেই অ্যাকাউন্টে মুক্ত হস্তে বাংলার জন্য দান করার অনুরোধ করেছেন তিনি।

বাংলার জন্য দান করুন

বাংলার জন্য দান করুন

আম্ফানে বিধ্বস্ত বাংলা। কলকাতা সহ ৫ জেলা ধুয়ে মুছে সাফ হয়েছে। কঅপূরণীয় ক্ষতি হয়েছে রাজ্যের। সীমাহীন তার সংকট। কয়েক লক্ষ মানুষ গৃহহীন। চাষের জমিতে নোনাজল ঢুকে নষ্ট হয়ে গিয়েছে। পানীয় জল নেই, বিদ্যুৎ নেই, রাস্তা নেই। অসংখ্য গাছ উপড়ে পড়েছে। বাংলার এই সংকয়ে পাশে দাঁড়ানোর আর্জি জানিয়ে ওয়েস্ট বেঙ্গল স্টেট ডিসাস্টার ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট তৈরি করেছেন তিনি। আইসিআইসিআই ব্যাঙ্কে এই ফান্ডের অ্যাকাউন্ট নম্বর ৬২৮০০১০৪১০৬৬। এখানে যার যেমন সাধ্য তেমন দান করার অনুরোধ জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

১ টাকা হলেও হবে

১ টাকা হলেও হবে

বাংলা বিপর্যস্ত। ধ্বংস হয়ে গিয়েছে। সব কিছু নতুন করে শুরু করতে হবে। নিরন্ন মানুষের মাথায় ছাদ নেই এমন সংকটে রয়েছে গোটা রাজ্য। তাই যার যেমন সাধ্য বাংলার জন্য দান করার আর্জি জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সেটা ১ টাকা হলেও চলবে। কারোর কাছে কোনও দাবি নেই। এই মুহূর্তে বাংলার মানুষের পাশে দাঁড়ানোর আর্জি জানিয়েছেন তিনি।

১০০০ কোটি টাকার আর্থিক সাহায্যে

১০০০ কোটি টাকার আর্থিক সাহায্যে

প্রধানমন্ত্রী গতকালই রাজ্যে এসে ১০০০ কোটি টাকা আর্থিক সাহায্যে প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই কথা মত আজই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে সেই টাকা রাজ্যের জন্য দিয়ে দেওয়া হল। একই সঙ্গে রাজ্যের উদ্ধার কাজে সহযোগিতার জন্য আরও ১০ টিম এনডিআরএফ পাঠানো হয়েছে।

 সেনা নামল রাজ্যে

সেনা নামল রাজ্যে

আম্ফান পরিস্থিতি সামাল িদতে সেনার সাহায্য চেয়েছিল রাজ্য সরকার। সেই মত সন্ধে বেলায় কলকাতা সহ ৫ জেলায় উদ্ধারকাজে হাত লাগাল সেনাবািহনী। শহরের রাস্তায় গাছ সরিয়ে পরিষ্কার করা শুরু করেছে তারা। জেলাতেও উদ্ধার কাজ শুরু হয়েছে।

English summary
CM Mamata Banerjee urg people to donate for amphan hit Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X