• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্রেফতার করতে হবে মুখ্যমন্ত্রী মমতাকে! অর্জুনের ওপর হামলা নিয়ে চাঞ্চল্যকর দাবি মুকুলের

রবিবারের পর সোমবারেও প্রায় একই অভিযোগ বিজেপি নেতা মুকুল রায়ের। তিনি বলেন, অর্জুন সিংকে খুন করতে চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তাঁকেই প্রথম গ্রেফতার করা হোক। রবিবার অর্জুন সিংকে দেখতে গিয়ে মুকুল রায় বলেছিলেন, অর্জুন সিং-এর ওপর হামলার ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত।

মমতাকে গ্রেফতারের দাবি

মমতাকে গ্রেফতারের দাবি

মমতা বন্দ্যোপাধ্যায়কে অবিলম্বে গ্রেফতার করতে হবে। এদিন এমনটাই দাবি করলেন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর অভিযোগ, অর্জুন সিংকে খুন করতে চেয়েছিলেন তিনি(মমতা)। মুকুল রায়কে ঘিরে পুজো মণ্ডপে জয় শ্রীরাম ধ্বনি ওঠে।

'মুখ্যমন্ত্রীর দফতরের দুর্নীতি নিয়ে প্রশ্ন'

'মুখ্যমন্ত্রীর দফতরের দুর্নীতি নিয়ে প্রশ্ন'

সব্যসাচী দত্তের গণেশ পুজোর অনুষ্ঠানে যোগ দিয়ে মুকুল রায় বলেন, সব্যসাচী হল এমন একজন ব্যক্তি, যে মুখ্যমন্ত্রীর দফতরের দুর্নীতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন। মুকুল রায় আশঙ্কা প্রকাশ করে বলেন, পুজোয় তাঁদের ডাকার জন্য এবার সব্যসাচীর বিরুদ্ধে মামলা করবেন মমতা।

'ভয় নেই পুলিশে'

'ভয় নেই পুলিশে'

সব্যসাচী দত্ত বলেন, তিনি সারদা, নারদার টাকায় পুজো করেন না। তাই পুলিশে তাঁর কোনও ভয় নেই। এদিনের পুজো মণ্ডপে বিজেপি নেতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সব্যসাচী দত্ত জানিয়েছেন, চিঠি দিয়ে অনেককেই আমন্ত্রণ জানানো হয়েছে, তাঁর পুজোয়। সেখানে সবাই যেতে পারেন।

English summary
CM Mamata Banerjee to be arrest first for her involvement to kill Arjun Singh, says Mukul Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X