• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মালদহে অন্য মুডে মুখ্যমন্ত্রী মমতা, আদিবাসী নাচের তালে মেলালেন পা

  • |

চারদিনের মালদহ সফরের শেষ দিনে একটু অন্য মেজাজে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা বাড়তেই তিনি গণবিবারের আসরে হাজির হন। প্রশাসনের তরফে আদিবাসীদের জন্য গণবিবাহের আসরের আয়োজন করা হয়েছিল এদিন। সেখানে আদিবাসী নৃত্যের তালে মুখ্যমন্ত্রীকে পা মেলাতে দেখা যায়। অন্যদিকে মুখ্যমন্ত্রীকে পাশে পেয়ে খুশি বর-কনেরাও।

৩০০ যুগলের বিবাহ অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী

৩০০ যুগলের বিবাহ অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী

এদিন বেলা ১২ টা নাগাদ মালদহের গাজোলে গণবিবাহের অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্রী। ৩০০ যুগলকে শুভেচ্ছা জানান তিনি। আদিবাসী নৃত্যের তালে অংশ নেন মুখ্যমন্ত্রী। পুরো ব্যবস্থা খতিয়ে দেখেন মুখ্যমন্ত্রী। কারও কারও টোপরও নিজের হাতে ঠিক করে দিতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। আদিবাদী যুগলদের নিজের হাতে উপহার তুলে দেন মুখ্যমন্ত্রী।

অন্য জেলাতেও হবে গণবিবাহের আসর

অন্য জেলাতেও হবে গণবিবাহের আসর

মুখ্যমন্ত্রী এদিন জানিয়েছেন, শুধু মালদহেই নয়, এবার অন্য জেলাতেও গণবিহারের আয়োজন করা হবে। উত্তরবঙ্গের চা-বলয়ে আদিবাসী শ্রমিকদের নিয়ে গণবিবাহের আসর বসানো হবে বলে জানিয়েছেন তিনি।

 ৪ দিনের মালদহ সফরে গিয়েছিলেন মমতা

৪ দিনের মালদহ সফরে গিয়েছিলেন মমতা

সোমবার চারদিনের মালদহ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হেলিকপ্টারেরই সেখানে যান তিনি। ছিলেন মহানন্দা ভবনে। মঙ্গলবার কালিয়াগঞ্জে করেন প্রশাসনিক বৈঠক, পরে কর্মীসভাও করেন তিনি। বুধবারও তিনি অপর একটি কর্মীসভা করেন। এদিন বেলা বারোটা নাগাদ আদিবাসী সমাজের বিয়ের আসরে যোগ দিয়ে বেলা একটা নাগাদ হেলিকপ্টারে কলকাতা রওনা দেন তিনি।

বিশ্ব হিন্দু পরিষদের বিয়ের অনুষ্ঠানকে ঘিরে ধুন্ধুমার

বিশ্ব হিন্দু পরিষদের বিয়ের অনুষ্ঠানকে ঘিরে ধুন্ধুমার

২ ফেব্রুয়ারি মালদহ থানার আট মাইল এলাকায় বিশ্ব হিন্দু পরিষদের আায়োজিত আদিবাসীদের বিয়ের আসর ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল। হিন্দু রীতি মেনে বিয়ের অনুষ্ঠানের অভিযোগ করে জাতীয় সড়ক অবরোধ করেছিল ঝাড়খণ্ড দিশম পার্টি। পরে পুলিশ গিয়ে সেই বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেয়। মুখ্যমন্ত্রীও অভিযোগ করেছিলেন ধর্মান্তর করে বিয়ে দেওয়া হচ্ছিল সেখানে। গণবিবাহ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

‌সাংসদ মিমির উদ্যোগে বারুইপুরের সরকারি হাসপাতালে বসল ফেকো মেশিন

English summary
CM Mamata Banerjee take part in Adivasi wedding ceremony in Malda. There was a mass wedding ceremony attended by CM today.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X