• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিল পাশে সাংসদদের অনুপস্থিতি নিয়ে সাফাই! পোশাক দিয়ে চেনা যায় মন্তব্যে মোদীকে পাল্টা দিলেন মমতা

নাগরিকত্ব সংশোধনী বিল পাশের দিন লোকসভায় কেন অনুপস্থিত তৃণমূলের আট সাংসদ। এই প্রশ্ন বারবার করে উঠে আসছে, আইন নিয়ে প্রতিবাদের সময়। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়, তার সাফাই দিয়েছেন, তিনি বলেছেন, বিল পাশে সময় দেওয়া হয়নি সাংসদদের। পাশাপাশি, পোশাক দিয়ে আন্দোলনকারীদের চেনা যায়, প্রধানমন্ত্রীর এই মন্তব্যেরও সমালোচনা করেছেন।

সময় পাননি সাংসদরা

সময় পাননি সাংসদরা

লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিলের বিরুদ্ধে ভোট দেনটি তৃণমূলের আট সাংসদ। তাঁরা অনুপস্থিত ছিলেন।. যা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। অনুপস্থিত তৃণমূল সাংসদদের বিরুদ্ধে শাস্তির দাবি তুলছেন কেউ কেউ। তৃণমূলের যে আট সাংসদ ভোটাভুটির সময় লোকসভায় হাজির ছিলেন না, তাঁরা হলেন, শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, সাজদা আহমেদ, খলিলুর রহমান, চৌধুরী মোহন জাটুয়া এবং দেব। এদিন মুখ্যমন্ত্রী বলেন, সকালে বিল সংসদে রেখে মধ্যরাতে পাশ করানো হয়েছে। সময় দেওয়া হয়নি সাংসদদের। আগে থেকে অনেকেই জানতেন না বিল পেশ করার কথা। মন্তব্য করেছেন মমতা। তবে তৃণমূল সাংসদের অনুপস্থিতি নিয়ে তিনি সরাসরি কোনও মন্তব্য করেননি।

পোশাক দেখে কাউকে চেনা যায় না

পোশাক দেখে কাউকে চেনা যায় না

মুখ্যমন্ত্রী এদিন বলেন, পোশাক দেখে কাউকে চেনা যায় না। প্রসঙ্গত ঝাড়খণ্ডে নির্বাচনী প্রচারে গিয়ে প্রধানমন্ত্রী বলেছিলেন, পোশাক দেখলেই বোঝা যায়, কারা বিক্ষোভ করছে। এই কথারই প্রতিবাদ করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আগুন লাগলে তা রাম রহিম সবার গায়েই লাগবে।

 উত্তরপ্রদেশে জেতার জন্য নোটবন্দি

উত্তরপ্রদেশে জেতার জন্য নোটবন্দি

এদিন মুখ্যমন্ত্রীর কথা নোটবাতিলের কথা ফের উঠে আসে। তিনি বলেন, উত্তর প্রদেশে জেতার জন্য নোটবন্দি করা হয়েছিল।

আন্দোলন ভাঙতে চেষ্টা

আন্দোলন ভাঙতে চেষ্টা

সংশোধনী নাগরিকত্ব আইন বিরোধী আন্দোলন ভেঙে দিতে মিছিলে লোক ঢোকানো হতে পারে বলে সতর্ক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবারই মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন বিজেপির তরফে টাকা দিয়ে উস্কানো হচ্ছে।

শঙ্খ বাজিয়ে যাদবপুর থেকে শুরু মমতার পদযাত্রা! নাগরিকত্ব আইন পাশ করতে সংবিধান না মানার অভিযোগ

English summary
CM Mamata Banerjee says, Govt hadn't given time to MPs for passing the Citizenship Bill. She also criticised PM's remark on protesters can be identified by clothing.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X