• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে করোনা আক্রান্ত বাড়ল আরও! মমতা দিলেন পরিসংখ্যান, তরজা বিজেপির

করোনা সংক্রমণ রুখতে চেষ্টার কসুর নেই। প্রধানমন্ত্রী দশের সমস্ত মুখ্যমন্ত্রীদের সঙ্গৈ বৈঠক করার পর ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউনের সময়সীমা বৃদ্ধির সুপারিশ করেছেন। সাবধানী মমতা এরপর বলেন, বাংলায় বর্তমানে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ৯৫ জন। একদিনে ৬ জন বেড়েছে করোনায় আক্রান্তের সংখ্যা।

রাজ্যে করোনা আক্রান্ত বাড়ল আরও! মমতা দিলেন পরিসংখ্যান

শনিবার মুখ্যমন্ত্রী জানান, বাংলায় করোনা পজিটিভের সংখ্যা বর্তমানে ৯৫। শুক্রবারের তুলনায় ৬ জন বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। এর মধ্যে ১৬টি পরিবারের থেকে ৭০ জন আক্রান্ত হয়েছেন। আমরা এ ব্যাপারে সমস্তরকম ব্যবস্থা নিয়ে রেখেছি। যাতে করোনা সংক্রমিত হয়ে না পড়ে, তার জন্য কড়াকাড়ি থাকবে। প্রশাসনকে বাড়াবাড়ি না করার পরামর্শ দিয়েছি আমরা।

এদিকে মমতার বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ নিয়ে রাজ্যপালের দ্বারস্থ হন বিজেপি নেতা দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহারা। দিলীপ ঘোষ জানান, রাজ্য করোনা নিয়ে তথ্যগোপন করছে। আক্রান্ত ও মৃত্যুর সঠিক সংখ্যা জানাচ্ছে না। কেন্দ্রের স্বাস্থ্যমন্ত্রকের সঙ্গে রাজ্যের পরিসংখ্যানের ফারাক হচ্ছে। তিনি বলেন, কেন্দ্র বলছে ১১৬ জন আক্রান্ত। আর রাজ্য বলছে ভিন্ন। মৃতের সংখ্যা নিয়েও প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ।

এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্কুল-কলেজ বন্ধের কথাও ঘোষণা করেন এদিন। মুখ্যমন্ত্রী ঘোষণা করেন, আগামী ১০ জুন পর্যন্ত বন্ধ থাকবে স্কুল-কলেজ। ২১ দিনের লকডাউন ঘোষণার আগে থেকেই করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাঁচাতে রাজ্যের সমস্ত স্কুল কলেজ বন্ধ করে দেন।

English summary
CM Mamata Banerjee says corona positives increased in West Bengal. She informs that and announces lockdown up to April 30.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X