• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবান্ন থেকে সরছে মুখ্যমন্ত্রীর দফতর! করোনার আবহে ২০২১-এর আগে বড় সিদ্ধান্ত

নবান্ন থেকে সরানোর সিদ্ধান্ত প্রায় পাকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দফতর। অগাস্টেই দফতর স্থানান্তরণ করতে চলেছেন মুখ্যমন্ত্রী। করোনা আবহে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে জরুরি ভিত্তিতে। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার সরকার- সেই ব্যাখ্যাও দেওয়া হয়েছে নবান্নের তরফে।

মুখ্যমন্ত্রীর দফতর স্থানান্তরণের সিদ্ধান্ত

মুখ্যমন্ত্রীর দফতর স্থানান্তরণের সিদ্ধান্ত

নবান্নে করোনা হানা দিয়েছে বর্তমানে। সেই কারণে লিফটে এবং মূল ফটকে কিছু বিধি নিষেধ আরোপ করা হয়েছে। নতুন বিধি মেন তলা শুরু হয়েছে মঙ্গলবার থেকে। এরই মধ্যে এই মঙ্গলবারই আরও এক বড় সিদ্ধান্ত নিয়ে নিল সরকার। করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মুখ্যমন্ত্রীর দফতর স্থানান্তরণের সিদ্ধান্ত নেওয়া হল।

খ্যমন্ত্রীর দফতর নবান্ন থেকে উপান্নতে

খ্যমন্ত্রীর দফতর নবান্ন থেকে উপান্নতে

সিদ্ধান্ত নেওয়া হয়েছে, মুখ্যমন্ত্রীর দফতর নবান্ন থেকে উপান্নতে সরানো হচ্ছে। উল্লেখ্য, নবান্ন চত্বরেই রয়েছে উপান্ন। চলতি মাসেই সেখানে এই দফতরের স্থানান্তরের কথা। মুখ্যমন্ত্রীর দফতর যেখানে সেই ফ্লোরেই করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। সেই কারণে গোটা নবান্ন স্যানিটাইজ করা হয়।

করোনার ঝুঁকি এড়াতে সিদ্ধান্ত নবান্নের

করোনার ঝুঁকি এড়াতে সিদ্ধান্ত নবান্নের

নবান্ন প্রথম থেকেই স্যানিটাইজ করা হচ্ছে। সপ্তাহে একদিন স্যানিটাইজ করা হয়। এখন করোনার ঝুঁকি এড়িয়ে যাতে প্রশাসনিক কাজ চালিয়ে যাওয়া যায়, তার জন্যই বিকল্প উপায় অবলম্বন করে উপান্নে সরিয়ে দেওয়া হচ্ছে মুখ্যমন্ত্রীর দফতর।

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা
নবান্নে মুখ্যমন্ত্রীর জন্য একটি লিফট সংরক্ষিত

নবান্নে মুখ্যমন্ত্রীর জন্য একটি লিফট সংরক্ষিত

নবান্নে মুখ্যমন্ত্রীর জন্য একটি লিফট পৃথকভাবে সংরক্ষিত রাখা হচ্ছে। নবান্নের ভিআইপি করিডোরে দুটি লিফট রয়েছে। তার মধ্যে যে কোনও একটি ব্যবহার করতেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাকি সময়ে সেই লিফট ব্যবহার করতেন আমলা-পুলিশ আধিকারিক-কর্মীরা। এখন একটি লিফট কেবল মুখ্যমন্ত্রীই ব্যবহার করবেন।

English summary
CM Mamata Banerjee’s department moves to Upanna from Nabavva due to Coronavirus.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X