• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা, বাঁধ, রাস্তা নিয়ে উদ্বেগ মুখ্যমন্ত্রীর! ৪ জেলার ভার্চুয়াল প্রশাসনিক বৈঠকে উঠে এল নানা বিষয়

  • |

করোনা পরিস্থিতিতে ৪ জেলাকে নিয়ে ভার্চুয়াল প্রশাসনিক বৈঠক সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন দুপুরে তিনি প্রশাসনিক বৈঠক করেন উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া ও হুগলি জেলার প্রশাসনিক আধিকারিকদের নিয়ে। বৈঠকে উঠে এসেছে নানা বিষয়। মঙ্গলবার আর ৫ জেলার আধিকারিকদের নিয়ে বৈঠক রয়েছে।

রাজ্যেই তৈরি হতে পারে সবুজ সাথী প্রকল্পের সাইকেল! ২০২১-এর লক্ষ্যে নতুন শিল্পের ভাবনা মমতার

করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ

করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ

এদিনের প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মূলত উত্তর ২৪ পরগনার করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। প্রসঙ্গত উল্লেখ করা প্রয়োজন করোনায় সংক্রমণ এবং মৃত্যুতে রবিবারের নিরিখে কলকাতাকে ছাড়িয়ে গিয়েছে উত্তর ২৪ পরগনা। পরিস্থিতি যত দ্রুত সম্ভব আয়ত্তে আনার নির্দেশ দিয়েছেন তিনি। পাশাপাশি তিনি হাওড়া ও হুগলির পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

বাঁধ নিয়ে উদ্বেগ

বাঁধ নিয়ে উদ্বেগ

মুখ্যমন্ত্রী এদিন বিভিন্ন বাঁধের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ঘূর্ণিঝড়ের পর মেরামতি করা হয়েছে, তারপরেই বাঁধ ভাঙা নিয়ে প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী। মেরামতির সময় কি তাড়াহুড়ো করা হয়েছিল, তা নিয়েও প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী। অতিবৃষ্টিতে ডিভিসি থেকে জল ছাড়া হলে কোন পরিস্থিতি তৈরি হতে পারে, তা নিয়ে ভাবনা চিন্তা করছেন মুখ্যমন্ত্রী নিজেই।

 রাস্তার হাল খারাপ, দেখলেন মুখ্যমন্ত্রী

রাস্তার হাল খারাপ, দেখলেন মুখ্যমন্ত্রী

করোনা পরিস্থিতিতে রাস্তায় গাড়ি চলছে কম। তা সত্ত্বেও অনেক রাস্তার পরিস্থিতি খারাপ। যা নিয়ে এদিন বিরক্তি প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। কোন রাস্তা খারাপ, কোথায় জল জমছে, তা দেখার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন নবান্ন যাওয়ার পথে মুখ্যমন্ত্রীর চোখে পড়েছে রাস্তা পিচ উঠে যাওয়ার ছবি। তাঁর প্রশ্ন এইচআরবিসি টোল পায়, তবু কেন রাস্তা মেরামতি করা হবে না।

এছাড়াও এদিন মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল বৈঠকে উঠে এসেছে, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের ত্রাণের টাকা দেওয়ার প্রসঙ্গও। নতুন তালিকা অনুযায়ী দ্রুত ত্রাণের টাকা দেওয়ার নির্দেশ দিয়েছেন। এদিন ১০০ দিনের কাজ নিয়েও সন্তোষ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি করোনা মোকাবিলায় মাস্ক পরা নিয়ে বেশি করে প্রচার চালানোর নির্দেশ নিয়েছেন তিনি।

 মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল প্রশাসনিক বৈঠক

মুখ্যমন্ত্রীর ভার্চুয়াল প্রশাসনিক বৈঠক

করোনা অতিমারীর জেরে আধিকারিকদের নিয়ে মুখ্যমন্ত্রী যেতে পারছেন না জেলায় জেলায়। যেই কারণে সোমবার থেকে শুরু করলেন ভার্চুয়াল প্রশাসনিক বৈঠক। এদিন দুপুরে তিনি প্রশাসনিক বৈঠক করেন উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া ও হুগলি জেলার প্রশাসনিক আধিকারিকদের নিয়ে। মঙ্গলবার অপর বৈঠকে থাকবেন পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, বাঁকুড়া ও পুরুলিয়া জেলার প্রশাসনিক আধিকারিকরা।

English summary
CM Mamata Banerjee is unhappy corona, 100 days work and bad condition of roads in her administrative meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X