• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুই দফতরে সব থেকে বেশি ব্যর্থ মুখ্যমন্ত্রী! সুর চড়ালেন সায়ন্তন

দলের তরফে উত্তরবঙ্গ সফরে বিজেপি নেতা সায়ন্তন বসু। করোনা আবহে অনশনরত স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়িয়ে তাঁদের দাবিকে সমর্থন করলেন রাজ্য বিজেপির এই নেতা। পাশাপাশি তাঁর অভিযোগ, দুই দফতরে চূড়ান্ত ব্যর্থ মমতা বন্দ্যোপাধ্যায়। সব থেকে বেশি ব্যর্থ স্বাস্থ্য দফতরে, অভিযোগ করেছেন এই বিজেপি নেতা।

রাজ্যপালের দায়িত্ব থেকে অব্যাহতির মান্যতা তথাগতকে! রাজ্য থেকে রাজ্যপালের দৌড়ে রয়েছেন যাঁরা

উত্তরবঙ্গে স্বাস্থ্যকর্মীদের অনশন

উত্তরবঙ্গে স্বাস্থ্যকর্মীদের অনশন

উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় প্রায় ৩০০ স্বাস্থ্যকর্মী অনশন শুরু করেছেন। যেখানে স্বাস্থ্যকর্মী প্রয়োজন, সেখানে শুধু ভোটব্যাঙ্ক নয় বলে স্বাস্থ্যকর্মীদের বেতন দেওয়া হচ্ছে না। আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে এইসব স্বাস্থ্যকর্মীরা অনশন শুরু করেছেন। এরা বিজেপি বিধায়ক মনোজ টিগ্গার সঙ্গে যোগাযোগ করেছেন বলে জানিয়েছেন রাজ্য বিজেপি নেতা সায়ন্তন বসু।

অমানবিকতার নিদর্শন

অমানবিকতার নিদর্শন

সায়ন্তন বসু রাজ্য সরকারের সমালোচনা করে বলেন, খেলার জন্য টাকা আছে, ক্লাবের জন্য টাকা আছে, ইমামদের জন্য টাকা আছে, উৎসবের জন্য টাকা আছে, কিন্তু স্বাস্থ্যকর্মীদের জন্য টাকা নেই। সায়ন্তন বসু বলেন এটা অমানবিকতার চূড়ান্ত নিদর্শন।

 রাজ্যপালের সঙ্গে দেখা করবে বিজেপি

রাজ্যপালের সঙ্গে দেখা করবে বিজেপি

বিজেপি নেতা সায়ন্তন বসু জানিয়েছেন, বিষয়টি নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করা হবে। তাঁকে বলা হবে সরকারের কাজের কথা। কেননা এটা রাজ্যপালের সরকার। বিজেপি ক্ষমতায় আসলে স্বাস্থ্যকর্মীদের অভাব অভিযোগ দূর করা হবে বলে জানিয়েছেন তিনি।

দুই দফতরে চূড়ান্ত ব্যর্থ মমতা বন্দ্যোপাধ্যায়

দুই দফতরে চূড়ান্ত ব্যর্থ মমতা বন্দ্যোপাধ্যায়

সায়ন্তন বসুর অভিযোগ দুই দফতরে সব থেকে বেশি ব্যর্থ মুখ্যমন্ত্রী। সব থেকে বেশি নৈরাজ্য স্বাস্থ্য দফতরে। এর পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষায় রাজ্য সরকার পুরোপুরি ব্যর্থ বলে অভিযোগ করেছেন তিনি।

English summary
CM Mamata Banerjee is mostly failed in two Departments, says Sayantan Basu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X