• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার সংক্রমণ নিয়ে আশঙ্কার বার্তা দিলেন মমতা, উদ্বেগ বেড়েই চলেছে বাংলায়

মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে সংবাদিক বৈঠকে জোর গলায় বলেছিলেন সেপ্টেম্বরের শেষেই নিয়ন্ত্রণে চলে আসবে করোনা। কিন্তু কোথায় কী, অক্টোবরের প্রথম সপ্তাহেও করোনা ভয়াবহতা অব্যাহতা। ধারাবাহিকভাবে বাড়ছে করোনা। অবশেষে মুখ্যমন্ত্রী কার্যত স্বীকার করে নিলেন সংক্রমণ কমেনি, বরং গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গিয়েছে বলে তিনি দাবি করলেন।

গোষ্ঠী সংক্রমণ, কার্যত স্বীকার মমতার

গোষ্ঠী সংক্রমণ, কার্যত স্বীকার মমতার

মুখ্যমন্ত্রী মনে করছেন, বাংলায় ভয়ানক আকার নিয়েছে করোনা। শনিবার হাথরাস-কাণ্ডে পথে নেমে প্রতিবাদের ঝড় তোলেন মমতা। তারপর প্রতিবাদ মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, গোষ্ঠী সংক্রমণ যে হচ্ছে, তা বোঝাই যাচ্ছে। কে কখন কীভাবে আক্রান্ত হচ্ছে নিরূপণ করা যাচ্ছে না।

সংক্রমণের ভয় নিয়ে কাজ! আশঙ্কা মমতার

সংক্রমণের ভয় নিয়ে কাজ! আশঙ্কা মমতার

মুখ্যমন্ত্রীর কথায়, করোনা তাঁর দলের অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনজন বিধায়ক সংক্রমিত। মারণ ভাইরাস কেড়েছে অনেককে। আশঙ্কা প্রকাশ করে মমতা বলেন, যে ছেলেটা তাঁকে চা দিতে আসে সেও করোনা আক্রান্ত। প্রতি মুহূর্তে সংক্রমণের ভয় নিয়ে খুব সমস্যার মধ্যে কাজ করতে হচ্ছে।

নবান্নের পর মুখ্যমন্ত্রীর মুখে গোষ্ঠী সংক্রমণ

নবান্নের পর মুখ্যমন্ত্রীর মুখে গোষ্ঠী সংক্রমণ

এর আগে নবান্ন জানিয়েছেন গোষ্ঠী সংক্রমণ হচ্ছে বাংলাতেও। এই প্রথম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে মুখে স্বীকার করলেন গোষ্ঠী সংক্রমণের কথা। তা সত্ত্বেও আনলকে সিনেমা হল-সহ বিনোদন পার্ক খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুরু হয়েছে মেট্রো পরিষেবাও।

রাজ্যে সংক্রমণ বেড়েই চলেছে

রাজ্যে সংক্রমণ বেড়েই চলেছে

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ৬৬ হাজার ৯৭৪ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৭ হাজার ১৩০ জন। দৈনিক আক্রান্ত বেড়েছে ৩৩৪০ জন। এদিন ২৬৫ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩০১৩ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ৩৪ হাজার ৭১২ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৭.৯২ শতাংশ। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫১৩২। এদিন মৃত্যু হয়েছে ৬২ জনের।

English summary
CM Mamata Banerjee gives message of community spread of Coronavirus.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X