• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালীপুজো ও দীপাবলির শুভেচ্ছা! টুইটবার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

  • |

উৎসবের মরশুমের শেষলগ্নে উপস্থিত বাঙালি। জগদ্ধাত্রী পুজো দিয়ে শেষ হবে। তবে তার আগে বড় উৎসব কালীপুজো (kali puja) ও দীপাবলি। করোনাজনিত অনেক বিধি নিষেধের মধ্যেই উৎসবে সামিল হয়েছে বাঙালি। মেতে উঠেছেন সাধারণ মানুষ। যা নিয়ে সাধারণ মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)।

কালী পুজোয় বিধিনিষেধ

কালী পুজোয় বিধিনিষেধ

দুর্গাপুজোয় বিধিনিষেধ দিয়ে শুরু হয়েছিল। তা এবার লাগু হয়েছে কালীপুজোতেও। মণ্ডপে দর্শণার্থীদের প্রবেশে কোনও রকমের অনুমতি থাকছে না। করোনার মোকাবিলায় তা মেনেও নিয়েছেন সাধারণ মানুষ।

মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা

মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা

এদিন সকালে মুখ্যমন্ত্রী টুইটারে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। সেখানে বাংলা ও ইংরেজি ভাষা ব্যবহার করেছেন মুখ্যমন্ত্রী। বাংলায় তিনি বলেছেন, সকলকে জানাই কালী পুজো ও দীপাবলির আন্তরিক শুভেচ্ছা। সবাই মিলে আনন্দ করুন, কিন্তু দূরত্ববিধি মেনে। মাস্ক পরুন, সাবধানে থাকুন।

এছাড়াও হিন্দিতেও শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সকলের সুস্থতা কামনা করার পাশাপাশি সবাইকে সচেতন, সতর্ক ও সংযম বজায় রাখার আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

শুভেচ্ছা বার্তা মোবাইলেও

শুভেচ্ছা বার্তা মোবাইলেও

মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা পাঠানো হচ্ছে রাজ্যের প্রতিটি নাগরিকের মোবাইলেও। সেখানে রয়েছে সতর্ক থেকে সংযম বজায় রাখার বার্তাও। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে এসবই জনসংযোগ রক্ষার কৌশল। তৃণমূল বিজেপিকে অবাঙালি পার্টি হিসেবেই গণ্য করে থাকে। তবে রাজ্যে অবাঙালি ভোটারও রয়েছেন প্রচুর। তাঁদের অনেকেই তৃণমূলের সমর্থক।

মুখ্যমন্ত্রীর বাড়িতেও কালী পুজো

মুখ্যমন্ত্রীর বাড়িতেও কালী পুজো

প্রত্যেকবারের মতো এবারেও মুখ্যমন্ত্রীর বাড়িতে হচ্ছে কালীপুজো। পুজোর আয়োজন মুখ্যমন্ত্রী নিজের হাতেই করে থাকেন। এবার করোনা পরিস্থিতির কারণে আয়োজন কিছুটা অন্যরকমের। গতবছর কালীপুজোয় মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়েছিলেন রাজ্যপাল। এবার তিনি রয়েছেন উত্তরবঙ্গে।

 ভূত চতুর্দশীতেও শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী

ভূত চতুর্দশীতেও শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী

শুক্রবার ভূত চতুর্দশীতেও শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে তিনি বলেছিলেন, সকলকে জানাই ভূত চতুর্দশীর শুভেচ্ছা। চোদ্দো শাক আর চোদ্দো বাতিতে মঙ্গলময় হয়ে উঠুক সকলের জীবন।

মোদী, অমিত শাহের বার্তা বাংলাতে

মোদী, অমিত শাহের বার্তা বাংলাতে

সামনেই রাজ্যের বিধানসভা ভোট। বাংলা জয়ে টার্গেট করেছে বিজেপি। ফলে চেষ্টায় কম নেই বিজেপিতেও। মহালয়া থেকে দুর্গাপুজো রাজ্যবাসীকে বাংলায় শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন মোদী থেকে অমিত শাহ, সকলেই।

English summary
CM Mamata Banerjee gives her heartiest greetings to all on occation of Kali puja and Deepavali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X