• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা নয়, পাবলিক বলছে করোনা এক্সপ্রেস! অমিত শাহকে কড়া জবাব

  • |

ফের পরিযায়ী শ্রমিকদের কথা মুখ্যমন্ত্রী মুখে। তাঁরা যাতে ১০০ দিনের কাজ পান সেব্যাপারেও কথা বলেন তিনি। একইসঙ্গে বলেন, কেন তাঁদের একসঙ্গে রাজ্যে পাঠানো হল। ফাঁকায় ফাঁকায় না পাঠিয়ে কেন তাঁদের গাদাগাদি করে পাঠানো হল, সেই প্রশ্ন করেন তিনি। এর জন্য করোনা সংক্রমণ বাড়ার আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

পাবলিক বলেছে করোনা এক্সপ্রেস

পাবলিক বলেছে করোনা এক্সপ্রেস

মুখ্যমন্ত্রী এদিন নবান্ন থেকে বলেন, তিনি শ্রমিক স্পেশালকে কখনই করোনা এক্সপ্রেস বলেননি। প্রথমদিনের ভিডিও দেখলেই তা বোঝা যাবে। তিনি জোর দিয়ে বলেন, তিনি বলেছিলেন পাবলিক বলছে করোনা এক্সপ্রেস।

২৯ মে মুখ্যমন্ত্রীর বক্তব্য

২৯ মে মুখ্যমন্ত্রীর বক্তব্য

প্রকাশিত খবর অনুযায়ী, ২৯ মে, শুক্রবার মুখ্যমন্ত্রী শ্রমিক স্পেশাল ট্রেন নিয়ে কেন্দ্র তথা রেলের বিরুদ্ধে তোপ দাগেন। তিনি বলেন, পরিযায়ী শ্রমিকরা ফেরায় আমরা খুশি। কিন্তু গাদাগাদি করলে তো সংক্রমণ বাড়বেই। দমবন্ধ করা পরিস্থিতিতে ট্রেন সফর হচ্ছে। এভাবে চলতে পারে না। শ্রমিক এক্সপ্রেসের নামে করোনা এক্সপ্রেস চলছে।

 সরব হয়েছিলেন বিরোধীরা, সমালোচনা করেছিলেন পরিযায়ীরাও

সরব হয়েছিলেন বিরোধীরা, সমালোচনা করেছিলেন পরিযায়ীরাও

সংবাদ মাধ্যমে মুখ্যমন্ত্রীর বক্তব্য প্রকাশিত হওয়ার পরেই মুখ্যমন্ত্রীর মন্তব্য নিয়ে সরব হয়েছিলেন সব বিরোধীরা। এমনকী পরিযায়ীরাও এর বিরুদ্ধে সরব হয়েছিলেন। যদিও এবার মুখ্যমন্ত্রী দাবি করেছেন তিনি নিজের মুখে সেই কথা বলেননি। তিনি বলেছিলেন পাবলিক বলছে করোনা এক্সপ্রেস।

ভার্চুয়াল সভা থেকে অমিত শাহের কটাক্ষ

ভার্চুয়াল সভা থেকে অমিত শাহের কটাক্ষ

অমিত শাহ মঙ্গলবার পশ্চিমবঙ্গের জন্য প্রথমবার ভার্চুয়াল সভা করেন। সেখানে তিনি বলেন, আমরা শ্রমিক ট্রেন নাম দিয়েছিলাম। মমতা দিদি তাকে করোনা এক্সপ্রেস বলছেন। তিনি আরও বলেন এই করোনা এক্সপ্রেসে করেই তৃণমূলকে বাংলার বাইরে বের করবে পশ্চিমবঙ্গের জনতা।

নয়া নিয়ম, সরকারি অফিসে কাজ হবে দুই শিফটে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

ফের সরকারি কর্মীদের পাশে মুখ্যমন্ত্রী! আসা যাওয়ার সুবিধার জন্য দুটি শিফটের ঘোষণা মমতার

English summary
CM Mamata Banerjee denies as she speak Shramik Express as Corona Express,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X