• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনগণ দূরে সরায় পুরুলিয়ায় সমালোচনা মুখ্যমন্ত্রীর, বিধায়করা জানালেন কারণ

পুরুলিয়ায় প্রশাসনিক বৈঠকে বিধায়কদের সমালোচনা করলেন ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাঁচি থেকে পৌঁছে যান বেলগুমা পুলিশ লাইনের কনভেনশন সেন্টারে। সেখানেই হয় এদিনের প্রশাসনিক বৈঠক। সোমবার মুখ্যমন্ত্রী পুরুলিয়ায় সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে মিছিল করবেন।

পুরুলিয়ায় মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক

পুরুলিয়ায় মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক

এদিন বিকেলে বেলগুমা পুলিশ লাইনের কনভেনশন সেন্টারে প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী। বৈঠক শুরু হওয়ার কথা ছিল বিকেল সাড়ে পাঁচটায়। কিন্তু মুখ্যমন্ত্রী রাঁচি থেকে আগেই পৌঁছে যান সেখানে। চারটে নাগাদ বৈঠক শুরু করেন তিনি। প্রায় আধঘন্টা পরে সেখানে পৌঁছন মুখ্যসচিব রাজীব সিনহা এবং অন্য দফতরের আধিকারিকরা। জেলার প্রশাসনিক কাজে খুশি মুখ্যমন্ত্রী।

লোকসভা নির্বাচনের পর প্রথমবার পুরুলিয়ায়

লোকসভা নির্বাচনের পর প্রথমবার পুরুলিয়ায়

লোকসভা নির্বাচনের পর এই প্রথমবার পুরুলিয়ায় গেলেন মুখ্যমন্ত্রী। পুরুলিয়ার একটিমাত্র লোকসভা আসন তৃণমূল হারিয়েছে বিজেপির কাছে। অন্যদিকে, ওই জেলায় ৯ টি বিধানসভা আসনের মধ্যে আটটিতে এগিয়ে ছিল বিজেপি, অপরটিতে তৃণমূল।

বিধায়কদের সমালোচনা

বিধায়কদের সমালোচনা

সরকার এত কাজ করার পরেও সাধারণ মানুষ কেন দূরে সরে যাচ্ছে, দলের বিধায়কদের কাছে প্রশ্ন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েএছে, মুখ্যমন্ত্রী টানেন লোকসভা ভোটের প্রসঙ্গও। সূত্রের খবর অনুযায়ী, বিধায়করা বলেন, আবেগে মানুষ ভোট দিয়েছিল। পরেরবার তা হবে না। মুখ্যমন্ত্রী বিধায়কদের মানুষের কাছে যেতে নির্দেশ দেন বলে জানা গিয়েছে। মুখ্যমন্ত্রী বিধায়কদের পাইয়ে দেওয়ার নীতি ত্যাগ করতে বলেন।

জল সমস্যা নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী

জল সমস্যা নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী

জেলার প্রশাসনিক কাজ নিয়ে মুখ্যমন্ত্রী সন্তুষ্ট হলেও, জল সমস্যার সমাধান অধরা হওয়ায় ক্ষুব্ধ হন মুখ্যমন্ত্রী। দায় চাপে জনস্বাস্থ্য কারিগরি দফতরের ওপর। তিনি সচিব মনোজ পন্থকে নির্দেশ দেন, যেসব আধিকারিক ৪, ৫ বথর কাজ করছেন, তাঁদের যেন সরিয়ে দেওয়া হয়।

সোমবার মুখ্যমন্ত্রীর পদযাত্রা

সোমবার মুখ্যমন্ত্রীর পদযাত্রা

কলকাতা ও আশপাশের এলাকায় সিএএ-র বিরুদ্ধে পদযাত্রা করার পর মুখ্যমন্ত্রী এবার পুরুলিয়া শহরে পদযাত্রা করতে চলেছেন। সোমবার হবে সেই পদযাত্রা।

English summary
CM Mamata Banerjee criticises MLAs of Purulia in her administrative meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X