• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সিবিআই কর'-এ ভীত শিল্পপতিরা! দিঘায় বিজনেস কনক্লেভে চাঞ্চল্যকর অভিযোগ মমতার

ফের কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার সিবিআইকে অভিযুক্ত করে। দিঘায় বেঙ্গল বিজনেস কনক্লেভের দ্বিতীয় দিনে মুখ্যমন্ত্রী দাবি করেন, দেশের শিল্পপতিরা নিয়মিত শুল্ক ছাড়াও 'সিবিআই কর'-এ ভীত। সিবিআই কর বলতে তিনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা থেকে ছাড়পত্রের কথা বলতে চলেছেন।

রাজ্যে বিনিয়োগে মানসিক চাপ নেই

রাজ্যে বিনিয়োগে মানসিক চাপ নেই

দিঘায় দুদিনের বেঙ্গল বিজনেস কনক্লেভের সমাপ্তি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী, শিল্পপতিদের কাছে রাজ্যে বিনিয়োগের আহ্বান জানান। তিনি বলেন, রাজ্যে বিনিয়োগে কোনও মানসিক চাপ নেই।

কর-এ জর্জরিত শিল্পপতিরা

কর-এ জর্জরিত শিল্পপতিরা

মুখ্যমন্ত্রী বলেন, তিনি তাঁর শিল্পপতি বন্ধুদের কাছ থেকে জেনেছেন, বিনিয়োগ করতে গিয়ে তাঁরা প্রচুর সমস্যায় পড়েন। প্রচুর কর তাঁদের দিতে হয়। যার মধ্যে রয়েছে ইনকামট্যাক্স, কাস্টমস, সিবিআই ট্যাক্স। প্রত্যেকেই ব্যবসা করতে ভয় পান, অভিযোগ করেছেন মমতা।

রয়েছে মানসিক চাপ

রয়েছে মানসিক চাপ

মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, সেখানে প্রচুর মানসিক চাপও রয়েছে। যদি তা চলতে থাকে, তাহলে ব্যবসা হবে কী করে, প্রশ্ন করেন মুখ্যমন্ত্রী। তিনি শিল্পপতিদের আশ্বস্ত করে বেন, রাজ্যে তাঁরা সবরকমের সাহায্য পাবেন।

ব্যবসায় সাহায্য করবে আতিথেয়তা

ব্যবসায় সাহায্য করবে আতিথেয়তা

মুখ্যমন্ত্রী বলেন, তিনি চান, কৃষক, শিল্পপতি এবং সাধারণ মানুষ শান্তিতে বাস করুন। তিনি বলেন, বাংলায় মনোভাব, আতিথেয়তা আর মানবতা ব্যবসা করতে সাহায্য করবে।

English summary
CM Mamata Banerjee claims in Digha that industrialists in the country are wary of paying CBI taxes.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X