• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মায়াপুরে সরকারি সাহায্যে ৭০০ একরে ইসকন নগরী! ধর্মীয় স্থানগুলির উন্নয়নে অর্থ, বিস্তারিত বললেন মমতা

  • |

মায়াপুরে ইসকন টাউন তৈরি করতে সরকারি সাহায্যের কথা উল্লেখ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ করলেন রথযাত্রার অনুষ্ঠানে। এদিন তিনি গিয়েছিলেন ইসকনে। পরে যান হুগলির মাহেশে। সেখানে রাজ্যের বিভিন্ন ধর্মীয় স্থানগুলির উন্নয়নে সরকারি সাহায্যের কথা জানান তিনি। পাশাপাশি জানান, মায়াপুরে ইসকন কর্তৃপক্ষকে ৭০০ একর জমি পেতে সাহায্য করেছে রাজ্য সরকার।

'নবদ্বীপ, মায়াপুরকে ঢেলে সাজানো হচ্ছে'

'নবদ্বীপ, মায়াপুরকে ঢেলে সাজানো হচ্ছে'

ইসকনে ৭০০ একর জমিতে তৈরি হচ্ছে ইসকন টাউন। সেখানে পুণ্যার্থী এবম ভক্তদের থাকার সুবন্দোবস্ত থাকছে। আর এই কাছে যে তাঁর সরকারের সাহায্য রয়েছে তা স্পষ্ট করেই জানিয়েদিলেন মুখ্যমন্ত্রী। তিনি আরও বলেন, নবদ্বীপ মায়াপুরকে ঢেলে সাজানো হচ্ছে। মায়াপুরে যে ৭০০ একর জমিতে ইসকন নগরী তৈরি হচ্ছে, তাতে সরকার সাহায্য না করলে কোনও ভাবেই সম্ভব হত না বলে জানান মুখ্যমন্ত্রী।

 ইসকনে মুখ্যমন্ত্রী

ইসকনে মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী এদিন দুপুরে ইসকনে গিয়েছিলেন। সেখানে জগন্নাথ দেবের আরতির পর রথের দড়িতে টান দিয়ে রথযাত্রার সূচনা করেন। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন সাংসদ

অভিনেত্রী নুসরত জাহান এবং তাঁর স্বামী নিখিল জৈনও।

ধর্মীয় স্থানের উন্নয়ন

ধর্মীয় স্থানের উন্নয়ন

রাজ্যের বিভিন্ন ধর্মীয় স্থানের উন্নয়নে সরকার অর্থ ব্যয় করছে। জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এপ্রসঙ্গে দক্ষিণেশ্বরের স্কাইওয়াক, তারকেশ্বর, জয়রামবাটির কথা উল্লেথ করেন মুখ্যমন্ত্রী। রেলমন্ত্রী থাকার সময় তারকেশ্বর, জয়রামবাটিতে রেল যোগাযোগ স্থাপন করতে তাঁর উদ্যোগের কথাও জানান। মাহেশকে পর্যটন কেন্দ্রের তালিকায় আনার পাশাপাশি ২৫ কোটি টাকা খরচ করা হবে বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

English summary
CM Mamata Banerjee claims her govt helps Isckon to setting up 700 acre township. That township issetting up in Mayapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X