• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মানতে হবে নিয়ম, লকডাউন নিয়ে আর যা কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী

  • |
Google Oneindia Bengali News

কোনও অবস্থাতেই কেউ নিজের হাতে আইন তুলে নেবেন না। করোনা ভাইরাসের মোকাবিলায় লকডাউন চালু হতে যাচ্ছে এদিন বিকেল থেকে। তার আগে এমনটাই আবেদন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর আবেদন

মুখ্যমন্ত্রীর আবেদন

সাধারণের উদ্দেশে আতঙ্কিত না হওয়ার আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, খুবর দরকার না হলে বাড়ির বাইরে পা দেবেন না। কদিন পরে বাড়ির বাইরের কাজ করুন, বলেছেন মুখ্যমন্ত্রী। বিদেশ থেকে ফিরলে নিয়ম করে বাড়িতেই ১৪ দিন কোয়ানেন্টাইনে থাকুন বলেছেন মুখ্যমন্ত্রী।

প্রধানমন্ত্রীর উদ্বেগ

প্রধানমন্ত্রীর উদ্বেগ

করোনা ভাইরাস সংক্রমণ রুখতে যে লকডাউন জারি করা হয়েছে তার গুরুত্ব বুঝছে না দেশের অনেকেই। এভাবেই বর্তমান পরিস্থিতি নিয়ে নিজের উদ্বেগ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী। তিনি এদিন এই বিষয়ে এক টুইট বার্তায় লেখেন, করোনা ভাইরাসের বিধিনিষেধের মধ্যেও এখনও অনেকে এই পরিস্থিতিকে গুরুত্ব সহকারে বিবেচনা করছেন না।

রাজ্যে লকডাউন সোমবার বিকেল ৫ টা থেকে

রাজ্যে লকডাউন সোমবার বিকেল ৫ টা থেকে

রবিবারই রাজ্য সরকার ঘোষণা করেছে সোমবার বিকেল ৫ টা থেকে রাজ্যে লকডাউন। এই লকডাউন চলবে রাজ্যের ২৩ টি জেলাতেই। তবে একেবারে গ্রামীণ এলাকাগুলিকে ছাড় দেওয়া হয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই জেলা সদর এবং পুরসভা এলাকাগুলিকে এই লকডাউনের আওতায় রাখা হয়েছে। আর মালদহ, মুর্শিদাবাদের মতো জেলাগুলিকে পুরোপুরি লকডাউনের আওতায় রাখা হয়েছে। আপাতত এই লকডাউন টলবে ২৭ মার্চ রাত ১২ টা পর্যন্ত। পরিস্থিতি অনুযায়ী এই লকডাউন নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলেই সূত্রের খবর।

জরুরি পরিষেবা ছাড়া বন্ধ সবকিছু

জরুরি পরিষেবা ছাড়া বন্ধ সবকিছু

লকডাউনের সময় জরুরি পরিষেবা ছাড়া সব কিছু বন্ধ থাকবে। এই সময়ে সম্পূর্ণ বন্ধ থাকবে গণপরিবহণ। বন্ধ থাকবে রেল পরিষেবাও। এছাড়াও কোথাও ৭ জনের বেশি মানুষের জমায়েতও নিষিদ্ধ করা হয়েছে।

English summary
CM Mamata Banerjee appeals to follow lock down procedures. She also said that didn't take law in own hand.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X