• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী মমতা বলেই চলেছেন, কথা কানে আসছে না সাংবাদিকদের, তাল কাটল পুরনো-বিভ্রাটে

উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠকে কাজের কথা বলছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাল কেটে গেল মাইক্রোফোন বিভ্রাটে। প্রায় ১০ মিনিট আলোচনা বন্ধ। এর আগেও একইরকম সমস্যায় পড়তে হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। নেতাজি ইন্ডোরে দুর্গাপুজোর বৈঠকেও মাইক্রোফোন বিভ্রাট ঘটে। বারবার এই ঘটনায় রীতিমতো বিরক্ত মুখ্যমন্ত্রী।

কথা থামিয়েই দিলেন মুখ্যমন্ত্রী

কথা থামিয়েই দিলেন মুখ্যমন্ত্রী

বৈঠকের মাঝে মমতা বুঝতে পারেন, তিনি কথা বলছেন। কিন্তু শুনতে পাচ্ছেন না সাংবাদিকরা। তখনই কথা থামিয়ে দেন তিনি। বেশ অসন্তুষ্ট হন তিনি। সঙ্গে সঙ্গে তলব পড়ে মাইক্রোফোন সংযোগের দায়িত্বে থাকা ব্যক্তির। তিনি যান্ত্রিক গোলযোগ না সারানো পর্যন্ত বন্ধ থাকে বৈঠক।

মুখ্যমন্ত্রী অসন্তুষ্ট, কড়া বার্তা

মুখ্যমন্ত্রী অসন্তুষ্ট, কড়া বার্তা

১০ মিনিট পরে ফের শুরু হয় প্রশাসনিক বৈঠক। বারবার একই ঘটনা ঘটে চলায় মুখ্যমন্ত্রী অসন্তুষ্ট হয়ে জানতে চান, কেন এমন ঘটেছিল। বুধবার তিনি আরও তিন জেলার সঙ্গে বৈঠক করবেন, তখন যাতে এমন সমস্যা না হয়, তা নিশ্চিত কতরতে বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্যে ইন্সপেক্টর রাজ!

রাজ্যে ইন্সপেক্টর রাজ!

তিনি উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠক থেকে মঙ্গলবার তাঁর প্রশাসনকে একহাত নেন। এক প্রশাসনিক কর্তাকে ধমকের সুরে মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যে ইন্সপেক্টর রাজ বেশি চলছে। জনস্বার্থে কাজ চাই। সেই কাজটাই কম হচ্ছে। এই গাফিলতি আমি মানব না প্রয়োজনে খোলনোলচেটাই আমি বদলে দেব।

মমতা কাজ চান, শুধু কাজ

মমতা কাজ চান, শুধু কাজ

মমতা এদিন উত্তরবঙ্গ সফরে গিয়ে বুঝি্য়ে দিলেন তিনি কাজ চান, শুধু কাজ। কোনও কাজ ফেলে রাখা যাবে না। কাজই তাঁর শক্তি। কাজই তাঁর উত্থান। সেই কাজই তাঁকে ফের লক্ষ্যে পৌঁছে দেবে, তাঁর দৃঢ় বিশ্বাস এটাই। তাই কোনও অছিলাতেই গাফিলতি তিনি মানবেন না। সব কাজই সমযে করতে হবে।

English summary
CM Mamata Banerjee again faces microphone-distraction in administration meeting at Uttarkanya.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X