• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রাণে দুর্নীতির অভিযোগে কড়া অবস্থান! মুখ্যমন্ত্রী জানালেন নতুন উপায়ের কথা

  • |
Google Oneindia Bengali News

ত্রাণ বন্টনে দুর্নীতির অভিযোগ নিয়ে কড়া অবস্থান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। নবান্নের সাংবাদিক সম্মেলন থেকে তাঁর ঘোষণা, এবার থেকে দুর্নীতির অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন তিনি নিজে। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, ত্রাণ নিয়ে কোনও গরমিল দেখলে থানায় জানাতে হবে। অভিযোগ সঠিক হলে তিনি নিজে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

এই বিষয়ে কেন্দ্রের সিদ্ধান্ত মানবেন মমতা! সর্বদলীয় বৈঠককে স্বাগত জানালেন বাংলার মুখ্যমন্ত্রীএই বিষয়ে কেন্দ্রের সিদ্ধান্ত মানবেন মমতা! সর্বদলীয় বৈঠককে স্বাগত জানালেন বাংলার মুখ্যমন্ত্রী

 ত্রাণ বন্টনে দুর্নীতি নিয়ে সরব বিরোধীরা

ত্রাণ বন্টনে দুর্নীতি নিয়ে সরব বিরোধীরা

প্রথমে করোনা, তারপর আম্ফান বিধ্বস্ত জেলাগুলিতে ত্রাণ বন্টন নিয়ে সরব হয়েছে বিরোধীরা। বিশেষ করে আট জেলায় ত্রাণ বন্টনে ব্যাপক দুর্নীতির অভিযোগ তুলেছে তারা।

নালিশ জানাতে হবে থানায়

নালিশ জানাতে হবে থানায়

ত্রাণে দুর্নীতির যে অভিযোগ জায়গায় জায়গায় উঠছে, তাতে প্রায় সব ক্ষেত্রেই অভিযুক্ত শাসকদল অর্থাৎ মুখ্যমন্ত্রীর দলের নেতা-কর্মীরাই। এবার তাই সরাসরি এদের বিরুদ্ধে থানায় নালিশ জানানোর পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

ত্রাণ বিলি নিয়ে মুখ্যমন্ত্রীর অবস্থান

ত্রাণ বিলি নিয়ে মুখ্যমন্ত্রীর অবস্থান

ত্রাণ বিলি নিয়ে গরমিলের অভিযোগ ওঠার পর থেকেই রাজনৈতিক দলগুলিকে ত্রাণ বিলি থেকে দূরে রাখার জন্য মুখ্যমন্ত্রী প্রশাসনকে নির্দেশ দিয়েছিলেন। তিনি বলেছিলেন ত্রাণ বিলি নিয়ে যা করার সরকারই করবে। দলীয় হস্তক্ষেপ বরদাস্ত করা হবে না বলেো নির্দেশ দিয়েছিলেন। এছাড়াও দলের রিভিও বৈঠকে বারে বারে সতর্ক করেছিলেন তিনি।

বিরোধীদের অভিযোগ

বিরোধীদের অভিযোগ

যদিও বিরোধীদের অভিযোগ, মুখ্যমন্ত্রীর নির্দেশ পালন করা হচ্ছে না। প্রশাসন তৃণমূলকে ত্রাণবিলিতে ছাড় দিলেও, বিরোধীরা যেখানেই যাচ্ছে ত্রাণ বিলিতে বাধা দেওয়া হচ্ছে।

মোদীর সর্বদল বৈঠক জরুরী ছিল, রাজনীতি নয় একসাথে লড়তে হবে মন্তব্য রাহুলের

English summary
CM Mamata Banerjee advices to inform police if there is any relief corruption indentifies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X