• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-ঘনিষ্ঠ তৃণমূল নেতা এবার 'বেসুরো'! হাইভোল্টেজ রোড শোর আগে নয়া ফেসবুক পোস্টে চড়ল পারদ

  • |

মুকুল রায়ের হাত ধরে তৃণমূলে পর পর হেভিওয়েট ভাঙন ধরেছিল। এরপর শুভেন্দু অধিকারী কার্যত তৃণমূলের ফাটল চওড়া করে দিয়েছেন। এদিকে, শোভন-বৈশাখীর রোড শোয়ের আগে শোভন ঘনিষ্ঠ এক তৃণমূল নেতার ফেসবুক পোস্ট ঘিরে, আরও এক জল্পনা শুরু হয়ে গেল।

শোভন কী বলেছিলেন?

শোভন কী বলেছিলেন?

রোড শোয়ের আগের রাতে বিজেপির সাংগঠনিক বৈঠকে যোগ দেওয়ার পর শোভন চট্টোপাধ্যায়কে যখন জিজ্ঞাসা করা হয় যে তৃণমূলে আরও ভাঙন আসন্ন কী না, তার জবাববে হেসে ফেলে শোভনবাবু বলেন, তাঁর জানা নেই এমন কোনও নতুন তথ্য। তবে তিনি দাবি করেন তৃণমূলের অন্দরে দমবন্ধ হতে শুরু করেছে।

 মধ্যরাতের পর শোভন ঘনিষ্ঠের পোস্ট

মধ্যরাতের পর শোভন ঘনিষ্ঠের পোস্ট

এদিকে , শনিবার মধ্যরাতের পর শোভন ঘনিষ্ঠ বিদায়ী তঋমমূল কাউন্সিলার সুদীপ পোল্লের পোস্ট নতুন করে জল্পনা তৈরি করেছে। খানিকটা বেসুরো এই পোস্টে লেখা আছে, ' আমার চাওয়াটা (চাওয়ার) তোমাদের কাছে গুরুত্ব নেই। তা ঠিক আছে। কিন্তু পরে দোষ দিও না..।' কলকাতা পুরনিগমের ১২৩ নম্বর ওয়ার্ডের সুদীপ পোল্লের এই বক্তব্য রাজ্য রাজনীতিতে বর্তমান পরিস্থিতিতে প্রাসঙ্গিক বলে মনে করা হচ্ছে।

শোভনের সঙ্গে যোগাযোগে একাধিক বিদায়ী কাউন্সিলর!

শোভনের সঙ্গে যোগাযোগে একাধিক বিদায়ী কাউন্সিলর!

গত সপ্তাহেই শোভন বৈশাখীর রোড শোর আগে শোনা গিয়েছিল যে শোভনের হাত ধরে বিজেপিতে ৩ বিদায়ী তৃণমূল কাউন্সিলার যোগ দিচ্ছেন। যদিও রোড সো ফ্লপ হতেই সেই জল্পনায় জল পড়ে যায়। এদিকে, শোনা যাচ্ছে, তৃণমূলের একাধিক বিদায়ী কাউন্সিলায় ররা শহরের প্রাক্তন মেয়য় শোভনবাবুর সঙ্গে যোগাযোগ রেখেছেন। ফলে মমতা শিবিরের মাথাব্যাথা যে বাড়তে চলেছে, তা বলাই বাহুল্য। সূত্রের দাবি, সেই তালিকায় সুদীপও অন্যতম।

শোভন-বৈশাখীর রোড শো আজ কেমন হতে পারে!

শোভন-বৈশাখীর রোড শো আজ কেমন হতে পারে!

এদিন দুপুর নাগাদ গোলপার্ক থেকে সেলিমপুরে রয়েছে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের রোড শো। কার্যত গত সোমবারের ঘটনার 'প্রায়শ্চিত্ত ' হিসাবেই এই রোড শোকে অনেকে তকমা দিয়েছেন। আজকের রোড শোতে শোভন বৈশাখী সম্ভবত একা থাকবেন। বিজেপির কোনও তাবড় নেতাকে আজ দেখা না যাওয়ার সম্ভবনা প্রবল।

শোভন ও বিজেপির রাজনীতি

শোভন ও বিজেপির রাজনীতি

মূলত , কলকাতার প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা দলের অন্দরে সেভাবে এখনও সক্রিয়ই হননি। আর তার আগেই শোভন ঘনিষ্ঠদের ঘিরে একাধিক কানাঘুষো ফের প্রমাণ করে, বিজেপির কলকাতা জোনের পর্যবেক্ষক এখনও বাংলার রাজনীতিতে কতটা তাৎপর্যবাহী।

English summary
Close aid of Sovon Chatterjee TMC's Sudip Polley's facebook post creates new speculation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X