• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতার পর এবার জেলাতেও! ফের স্কুলে যৌন নির্যাতনের অভিযোগে উত্তেজনা

ফের স্কুলে যৌন নির্যাতনের অভিযোগ। এবারের অভিযোগ বেলুড় গার্লস হাইস্কুলে। দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ স্কুলেরই অশিক্ষক কর্মীর বিরুদ্ধে। বুধবার ঘটনার প্রতিবাদে স্কুলের গেটে বিক্ষোভ দেখান অভিভাবকরা।

কলকাতার পর এবার জেলাতেও! ফের স্কুলে যৌন নির্যাতনের অভিযোগে উত্তেজনা

এবার আর কোনও ডিজি বিড়লা কিংবা কারমেলের মতে বেসরকারি স্কুল নয়, বেলুরের প্রাইমারি গার্লস স্কুলের মতো সরকারি স্কুলের ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ।

বেশ কিছুদিন ধরেই দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী স্কুলে যেতে চাইত না। জোর করলে কান্নাকাটি করত বলেই অভিযোগ করেছেন ছাত্রীর মা। এদিন স্কুলে না যেতে চাওয়ার কারণ জানতে চাইলে সে জানায় স্কুলের নিরাপত্তারক্ষী বাপি দাসের নাম করে। আকার ইঙ্গিতে যৌন নিগ্রহের কথা জানায় ওই ছাত্রী। এর পর ওই ছাত্রীর অভিভাবকরা স্কুলে গিয়ে অন্য অভিভাবকদের জানান। জানা যায় অভিযুক্ত ব্যক্তি আগেও একাধিকবার নিগ্রহে অভিযুক্ত।

বুধবার সকালে স্কুলের সামনে হাজির হন বেশ কয়েকজন অভিভাবক। বিষয়টি নিয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে দেখা করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান তাঁরা। উত্তেজনার মধ্যেই অভিযুক্তকে মারধর করা হয় বলেও অভিযোগ। অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাপি দাসকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির মেডিকেল টেস্টের ব্যবস্থা করা হয়েছে।

English summary
Class two student of a Belur school is allegedly molested by non teaching staff of the school
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X