• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্তকে কবর দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা চুঁচুড়ায়

  • By অভীক
  • |

গভীর রাতে করোনা সংক্রমণে আক্রান্ত ব্যক্তির দেহ কবর দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো হুগলির চুঁচুড়া থানার ইমামবাড়া এলাকায়।

করোনা আক্রান্তকে কবর দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা চুঁচুড়ায়

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চুঁচুড়ার ইমামবাড়া এলাকার এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মঙ্গলবার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা যায়। সরকারি নিয়ম মেনে মৃতের পরিবার দেহ দেখেন। এরপর চুঁচুড়া কারবালা এলাকায় নিয়ে আসা হয়। কিন্তু স্থানীয়রা বাধা দেওয়ায় মৃতদেহ কবর দেওয়াকে কেন্দ্র করে সমস্যা তৈরি হয় সেখানে।

জানা যায়, চুঁচুড়ার ইমামবাড়া এলাকায় একটি বড় কবরস্থান আছে। এরপর প্রশাসনের উদ্যোগে মৃতদেহ নিয়ে আসা হয় ইমামবাড়া একটি কবরস্থানে। সেখানে পুলিশ প্রশাসনের তৎপরতায় মঙ্গলবার গভীর রাতে বেশ কয়েকজন যান এক করোনা আক্রান্ত ব্যক্তির দেহ কবরস্থ করার জন্য। কিন্তু এলাকাবাসীরা কোনও ভাবে তা জানতে পেরে সেখানে এসে বিক্ষোভ দেখাতে থাকেন ও দাবি তোলেন সেখান থেকে দেহ তুলে নিয়ে চলে যাওয়ার জন্য। তাঁরা কোনওমতেই সেখানে করোনা আক্রান্ত কারও দেহ কবর দিতে চান না। তাছাড়া এলাকাবাসীর দাবি, ওই ব্যক্তি স্থানীয় বাসিন্দাও নন। তিনি কলকাতার বাসিন্দা।

ঘটনার খবর জানতে পেরে রাতেই ঘটনাস্থলে পৌঁছে যায় বিশাল পুলিশবাহিনী। তারপরেই সেখানকার বাসিন্দাদের সঙ্গে বিবাদ বাঁধে পুলিশের। কার্যত রাতভর বাদানুবাদের চলে পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে। সৎকার নিয়ে স্থানীয়দের বোঝানোর চেষ্টা করেন পুলিশকর্মীরা। তবে তাতে এলাকাবাসী আরও উত্তেজিত হয়ে পড়ে। রাতভর পর্যন্ত দু'পক্ষের বচসা চলতেই থাকে। যদিও পরে বিক্ষোভকারীদের হঠিয়ে দেয় পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক হয়। তারপরই সম্পন্ন হয় শেষকৃত্যের কাজ।

এসএসসির শুন্যপদের তালিকা ঘোষণা করুক রাজ্য সরকার মন্তব্য সুজনের

English summary
Clash in Hoogly's Imambara area after some men tried totried to bury coronavirus affected's body
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X