• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্গাপুরে চিন্তন শিবিরের ফাঁকে 'গোষ্ঠীদ্বন্দ্ব'! দু'দলের সংঘর্ষ

দুর্গাপুরে বিজেপির চিন্তন বৈঠকের মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। সূত্রের খবর অনুযায়ী, যে হোটেলে এই বৈঠক চলছে সেই হোটেলের বাইরে সকাল থেকে বিক্ষোভ দেখাতে থাকেন একদল বিজেপি সমর্থক। তাঁদের অভিযোগের তির আসানসোল-দুর্গাপুরে বিজেপির সভাপতি লক্ষ্মণ ঘড়ুয়েই দিকে। অভিযোগ তিনি তৃণমূল ঘনিষ্ঠ। পাশাপাশি আরও অভিযোগ নতুন বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি। পুরনোদের সেরকম কোনও মর্যাদাই দেওয়া হচ্ছে না।

দুর্গাপুরে চিন্তন শিবিরের ফাঁকে গোষ্ঠীদ্বন্দ্ব! দুদলের সংঘর্ষ

বিজেপির মধ্যে থেকেই তৃণমূলকে সাহায্য করার অভিযোগ উঠেছে বিজেপি নেতা লক্ষ্মণ ঘড়ুইয়ের বিরুদ্ধে। এই নেতার কার্যকলাপে দলের ক্ষতি হচ্ছে বলে অভিযোগ করে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে দেখা করার দাবি জানাতে থাকেন তাঁরা।

সূত্রের খবর অনুযায়ী পাল্টা হিসেবে, লক্ষ্মণ ঘড়ুয়েই অনুগামীরা বিক্ষোভরত বিজেপি কর্মীদের ওপর হামলা চালান। এরপরেই দুপক্ষের সংঘর্ষ হয়।

যদিও এই ধরনের ঘটনা বরদাস্ত করা হবে না বলে জানিয়ে দিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলে থাকতে গেলে শৃঙ্খলা মানতে হবে বলেও, সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ২০২১-এর লক্ষ্যে রণনীতি! কমপক্ষে কত আসন, দুর্গাপুরে চিন্তন বৈঠক শেষে জানালেন দিলীপ ঘোষ ]

English summary
Clash between two groups of BJP at Chintan Baithak in Durgapur. One potrion allegedBJP's Durgapur Asansol president Laxman Gharui prefers new menber.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X