• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাকযুদ্ধের পরেই হবে গৃহযুদ্ধ! তৃণমূলের বিদায়ে মাটি খুঁড়লেই টাকা, বিস্ফোরক জয় বন্দ্যোপাধ্যায়

  • |

রাজ্য থেকে তৃণমূল বিদায় হলে, মাটি খুঁড়লেই টাকা পাওয়া যাবে। হাওড়ার পাঁচলায় বিজেপির ডাকা ডেপুটেশনে গিয়ে এমনটাই মন্তব্য করেছেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। তিনি আরও বলেন, বাকযুদ্ধের পর তৃণমূলে গৃহযুদ্ধ হবে। তিনি এর সঙ্গে সিপিএম-এর শাসনের সময় তুলে আনেন। জয় বলেন, সিপিএম ক্ষমতা থেকে চলে যাওয়ার সময় মাটি খুঁড়লে কঙ্কাল পাওয়া যেত।

 তৃণমূল নেতাদের মজ্জায় মজ্জায় লোভ

তৃণমূল নেতাদের মজ্জায় মজ্জায় লোভ

তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করে তিনি বলেন, শাসকদলের নেতাদের মজ্জায় মজ্জায় লোভ ঢুকে গিয়েছে। তৃণমূল নেতাদের লোভ এতটাই বেড়ে দিয়েছে যে, তারা টাকা ছাড়া কিছুই বোঝে না। টাকার গন্ধ ছাড়া রাতে ঘুম হয় না বলেও মন্তব্য করেন জয়।

 বাকযুদ্ধের পরেই গৃহযুদ্ধ

বাকযুদ্ধের পরেই গৃহযুদ্ধ

হাওড়াতেই দুর্নীতি নিয়ে মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় ও অরূপ রায়ের মধ্যে বাকযুদ্ধ শুরু হয়েছে। এপ্রসঙ্গে জয় বলেন, এটা তো সবেব শুরু। তৃণমূলে এরপরে গৃহযুদ্ধ শুরু হবে। তৃণমূল নেতাদের লোভ বন্ধ করতে হলে বিজেপিকে ক্ষমতায় আনতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

মুখ্যমন্ত্রীর ছবির নিচে নেই সততার প্রতীক

মুখ্যমন্ত্রীর ছবির নিচে নেই সততার প্রতীক

আগে মুখ্যমন্ত্রীর ছবির নিচে লেখা থাকত সততার প্রতীক। কিন্তু এখন তা লেখা থাকে না। এব্যাপারে কটাক্ষ করে তিনি বলেন, নেতাদের দুর্নীতির কারণে কর্মীরা এখন এই লেখা লিখতে ভয় পান।

রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা বেআব্রু

রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা বেআব্রু

করোনার সংক্রমণে রাজ্যের এক ডেপুটি ম্যাজিস্ট্রেটের মৃত্যুর ঘটনায় রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা বেআব্রু হয়ে পড়েছে বলেও মন্তব্য করেছেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, রাজ্য সরকার হাসপাতালের শয্যা সংখ্যা নিয়ে যে পরিসংখ্যান দিচ্ছে তার সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। বিনা চিকিৎসায় যেখানে ডেপুটি ম্যাজিস্ট্রেটের মৃত্যু হচ্ছে, সেখানে সাধারণ মানুষ কীভাবে চিকিৎসা পাবে, সেই প্রশ্ন তুলেছেন তিনি।

করোনা পরিস্থিতিতে নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর

২০২১-এর আগে আড়ালে কী কথা হচ্ছে শুনতে চান! শুভেন্দু 'রোগ’ ধরে ফেলেছেন

English summary
Civil was will follow the war of wards in Trinamool, claims BJP leader Joy Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X