গরু পাচারকারীকে দিয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা, মমতার সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ভারতীর

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

তাঁর মুখ বন্ধ করার চেষ্টা হচ্ছে। শাসকদল সমস্ত রাষ্ট্রশক্তি তাঁর পিছনে লাগিয়েছে। অডিও বার্তায় এমনটাই অভিযোগ করেছেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ। তিনি হার মানবেন না, উচ্চতর আদালতে তিনি যাবেন বলেও জানিয়েছেন ভারতী।

তাঁর মুখ বন্ধের চেষ্টা করছে সরকার, অভিযোগ ভারতী ঘোষের

তাঁর স্বামীর ফ্ল্যাটে তল্লাশি পর ঘনিষ্ঠ পুলিশ অফিসারদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে রাজ্য সরকার। তাঁর বিরুদ্ধেও জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। বিষয়টিকে তিনি ভয় দেখিয়ে মুখ বন্ধের চেষ্টা বলে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন পশ্চিম মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। আন্তর্জাতিক গরুপাচার চক্র এর পিছনে রয়েছে বলে অভিযোগ করেছেন ভারতী ঘোষ।

সংবাদ মাধ্যমের কাছে পাঠানো অডিও বার্তায় ভারতী ঘোষের অভিযোগ, আন্তর্জাতিক গরু পাচার চক্রের পাণ্ডা ইউনিস আলি মণ্ডলকে দিয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা করানো হয়েছে। ভারতী ঘোষের দাবি, বাদুরিয়া, বসিরহাটের মানুষ জানেন, ইউনিস আলি মণ্ডল বাংলাদেশ সীমান্ত দিয়ে গরু পাচার করে। তাঁর অভিযোগ, পাচার চক্রে শাসকদলের নেতানেত্রী, পুলিশকর্মী এবং আধিকারিকরা যুক্ত রয়েছেন।

তাঁর মুখ বন্ধের চেষ্টা করছে সরকার, অভিযোগ ভারতী ঘোষের

আন্তর্জাতিক গরু পাচারকারী ইউনিস আলি মণ্ডলের সঙ্গে গোপন বৈঠক করে, সিআইডি তাকে দিয়েই মিথ্যা মামলায় ফাঁসিয়েছে বলে অভিযোগ করেছেন ভারতী ঘোষ। তিনি পুরো বিষয়টিই জানেন বলে দাবি করেছেন ভারতী ঘোষ।

পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের ওপর দিয়ে গরু পাচার তিনি বন্ধ করে দেওয়ায় তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছিল বলে অভিযোগ করেছেন ভারতী ঘোষ। যদিও সেই মামলা খারিজ হয়ে গিয়েছে। একইসঙ্গে তিনি জানিয়েছেন, ইউনিস আলি মণ্ডলের এক শাগরেদকে পুলিশ গ্রেফতারও করেছিল।

English summary
CID used cow smuggler to make case against her, alleged Ex IPS Bharati Ghosh

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.