• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাপে পড়ে বিজেপি কাউন্সিলর হত্যার তদন্ত সিআইডির হাতে, জোরাল হচ্ছে ষড়যন্ত্রের তত্ত্ব

চাপে পড়ে অবশেষে সিআইডির হাতে বিজেপি কাউন্সিলর মণীশ শুক্লার হত্যার তদন্তে তুলে দিল রাজ্য সরকার। তবে এক সঙ্গে নিরাপত্তারক্ষীদের ছুটি নেওয়া ঘটনাটি সহজ করে নিচ্ছে না রাজ্য পুলিস। ষড়যন্ত্র রয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। এদিকে বিজেপি কাউন্সিলরের হত্যার ঘটনায় তৃণমূলের হাত রয়েছে বলে সরব হয়েছে বিজেপি।

বিজেপি কাউন্সিলর হত্যায় সিআইডি তদন্ত

বিজেপি কাউন্সিলর হত্যায় সিআইডি তদন্ত

বিজেপি কাউন্সিলর হত্যার ঘটনায় সিআইডি তদন্তের নির্দেশ দিল রাজ্য সরকার। খুনের নেপথ্যে শত্রুতা রয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান করছে পুলিস। এর আগেও ২ বার টিটিগড়ের কাউন্সির মণীশ শুক্লাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। ঘটনার দিন দুই নিরপাত্তারক্ষী ছুটিতে ছিল বলে জানা িগয়েছে। একসঙ্গে তাঁরা কেন ছুটি নিয়েছিল এক দিনে সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

উধাও সিসিটিভি

উধাও সিসিটিভি

আশ্চর্যজনক ভাবে ঘটনার পর থেকেই উধাও হয়ে গিয়েছে মণীশ শুক্লার বাড়ির সামনে থাকা সব সিটিটিভি। তাঁর অনুগামীরা জানিয়েছেন তিন থেকে চারটি সিসিটিভি লাগানো ছিব কাউন্সিলরের বাড়ির সামনে আজ সকাল থেকে সেগুলি পাওয়া যাচ্ছে না। নিরাপত্তারক্ষীদের একসঙ্গে ছুটি নেওয়ার বিষয়টি আগে থেকে দুষ্কৃতীরা জানত বলে মনে করছেন তদন্তকারীরা।

পরিকল্পনা করে খুন

পরিকল্পনা করে খুন

তদন্তকারীরা মনে করছেন পরিকল্পনা করেই হয়তো সুপারি কিলার দিয়ে খুন করানো হয়েছে বিজেপি কাউন্সিলরকে

নাইন এমএম কার্বাইনের মতো অত্যাধুনিক বন্দুক ব্যবহার করা হয়েছে। খুনের আগে রেইকি করেছিল দুষ্কৃতিরা এমনই মনে করা হচ্ছে। কাউন্সিলরের দৈনিন্দিন গতিবিধির উপর দীর্ঘদিন ধরেই নজর রেখেছিল তাঁরা। তারপরেই আঁটঘাঁট বেধেই মণীশকে নিকেশের ছক কষে তারা।

ক্ষুব্ধ রাজ্যপাল

ক্ষুব্ধ রাজ্যপাল

রাজ্যে একের পর এক বিরোধী দলের নেতা কর্মী খুনের ঘটনায় ফের উষ্মা প্রকাশ করে টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এই নিয়ে মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচিবের সঙ্গে উদ্বেগ প্রকাশ করে কথাও বলেছেন তিনি। রাজ্যে বেড়ে চলা হিংসার ঘটনায় রাজ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

চাপে পড়ে বিজেপি কাউন্সিলর হত্যার তদন্ত সিআইডির হাতে, জোরাল হচ্ছে ষড়যন্ত্রের তত্ত্ব

English summary
CID prob order for Bengal BJP Councilor murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X