• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শীতলকুচি কাণ্ডে ফের কেন্দ্রীয় বাহিনীকে নোটিস, ৬ জওয়ানকে তলব করল সিআইডি

Google Oneindia Bengali News

রাজ্যপাল ঘুরে আসার পরেই শীতলকুচি কাণ্ডে ফের কেন্দ্রীয় বাহিনীকে নোটিস সিআইডির। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে সিট গছন করা হয়েছে। কেন্দ্রীয় বাহিনীর দুই অফিসার ও ৪ কনস্টেবলকে নোটিস পাঠিয়ে তলব করেছে সিআইডি। এই নিয়ে তৃতীয়বার শীতলকুচি কাণ্ডে কেন্দ্রীয় বাহিনীকে তলব করল সিআইডি।

 শীতলকুচিতে রাজ্যপাল

শীতলকুচিতে রাজ্যপাল

গতকাল শীতলকুচি ও মাথাভাঙায় গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তাই নিয়ে রাজনৈতিক উত্তাপ চড়েছিল। শীতলকুচিতে পৌঁছতেই রাজ্যপালকে দেখে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। এই নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিনভর। মাথাভাঙাতে ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বিজেপি নেতা কর্মীদের বাড়িতে যান রাজ্যপাল। তাঁদের পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন।

 দিনহাটায় গো-ব্যাক স্লোগান

দিনহাটায় গো-ব্যাক স্লোগান

গতকাল কোচবিহারে দফায় দফায় প্রতিরোধের মুখে পড়তে হয়েছে রাজ্যপাল জগদীপ ধনখড়কে। দিনহাটায় তাঁকে দেখে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। দেখানো হয় কালো পতাকা। তাতে রুষ্ট রাজ্যপাল গাড়ি থেকে নেমে এসে আইসিকে প্রকাশ্যে ধমক দেন। রাজ্যপুলিশের চূড়ান্ত গাফিলতি বলে অভিযোগ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। পরে সাংবাদিক বৈঠক করে রাজ্য সরকারকে নিশানা করেছেন তিনি।

শীতলকুচি কাণ্ডে তলব সিআইডির

শীতলকুচি কাণ্ডে তলব সিআইডির

এদিকে রাজ্যপাল ঘুরে আসার পরেই শীতলকুচি কাণ্ডে ফের কেন্দ্রীয় বাহিনীরে নোটিস পাঠিয়েছে সিআইডি। কেন্দ্রীয় বাহিনীর ৬ জওয়ানকে তলব করা হয়েছে। তারমধ্যে ৪ কনস্টেবল রয়েছেন। সেদিনের ঘটনায় যারা জড়িত ছিল বলে মনে করা হচ্ছে তাঁদের জেরা করার জন্য ডাকা হচ্ছে। এই নিয়ে তৃতীয়বার কেন্দ্রীয় বাহিনীকে নোটিস পাঠাল সিআইডি। ঘটনার তদন্তে আগেই সিট গঠন করা হয়েছে।

তীব্র সমালোচনায় তৃণমূল

তীব্র সমালোচনায় তৃণমূল

রাজ্যপালের শীতলকুচি ও মাথাভাঙা সফরকে ধিক্কার জানিয়েছে তৃণমূল কংগ্রেস। করোনা পরিস্থিতিতে কোচবিহারে গিয়ে তিনি সংক্রমণ বাড়িয়ে তোলার চেষ্টা করছে বলে অভিযোগ করা হয়েছে। শীতলকুচিতে গিয়ে রাজ্যপাল বিজেপির হয়ে দালালি করেছেন বলে ফেসবুক পোস্টে লিখেেছন তৃণমূল নেতা পার্থ প্রতিম রায়।

English summary
CID issue notice to Central force on Sitalkuchi firing case on West Bengal assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X