ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি কোটি টাকা, সিআইডির তলব ভারতী ঘোষের স্বামীকে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ভারতী ঘোষের স্বামীকে তলব করল সিআইডি। বুধবার বেলা ১২টার মধ্যে ভবানীভবনে ভারতী ঘোষের স্বামী এমভি রাজুকে হাজিরা দিতে বলা হয়েছে। মঙ্গলবার রাতে ৪১ নম্বর ধারা অনুযায়ী তাঁকে নোটিস পাঠানো হয়।

ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি কোটি টাকা, সিআইডির তলব ভারতী ঘোষের স্বামীকে

প্রথমে নেতাজিনগর থানায় সিআইডির বিরুদ্ধে অভিযোগ দায়েরের পর এবার আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করলেন ভারতী ঘোষের স্বামী এমভি রাজু। তাঁর আইনজীবী পিনাকী ভট্টাচার্য জানিয়েছেন ভারতী ঘোষের স্বামী রাজ্য পুলিশের ডিজি, সিআইডি-র এডিজি-সহ ডিআইডির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

ফ্ল্যাট থেকে উদ্ধার কোটি কোটি টাকা, সিআইডির তলব ভারতী ঘোষের স্বামীকে

মঙ্গলবার মাদুরদহে তল্লাশিতে ২ কোটি ৪০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, আলমারি ভেঙে উদ্ধার করা হয়েছে নতুন ৫০০ টাকার বান্ডিল। দাবি করেছে সিআইডি। দুদিন আগেই গ্রেফতার করা হয় ফ্ল্যাটের কেয়ারটেকারকে। সিআইডির দাবি, কেয়ারটেকারকে জিজ্ঞাসাবাদ করেই টাকার হদিশ মিলেছে।

এদিকে ভারতী ঘোষ মঙ্গলবার রাতে একটি অডিও বার্তা পাঠিয়েছেন। সেখানে তিনি দাবি করেছেন, সিআইডি অফিসাররা ফেব্রুয়ারির ১, ২ ও ৩ তারিখে মাদুরদহের ফ্ল্যাটে গিয়েছিলেন। সেই সময় সেখানে সিআইডির অফিসাররা টাকা রেখে আসেন বলে অডিও বার্তায় অভিযোগ করেছেন অবসরপ্রাপ্ত আইপিএস ভারতী ঘোষ। মাদুরদহের ফ্ল্যাট থেকে যে টাকা উদ্ধার করা হয়েছে, তা তাঁর নয় বলেই জানিয়েছেন ভারতী ঘোষ।

ভারতী ঘোষের স্বামী এমভি রাজু দাবি করেছেন, মাদুরদহের স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, চলতি মাসের প্রথমে কয়েকজন পুলিশকর্মী ভেঙ্কট গ্রিন নামে আবাসনে ক্যাম্প করে আসল চাবি কেয়ারটেকারের কাছ থেকে নিয়ে নকল চাবি তৈরি করে ভিতরে ঢোকেন। তল্লাশি চালাতে আইনগত নিয়ম মানা হয়নি বলে অভিযোগ করেছেন এমভি রাজু।

মঙ্গলবার ডিআইজি, সিআইডি(অপারেশনস) নিশাদ পারভেজ জানান, যে সব বাড়ি থেকে টাকা উদ্ধার করা হয়েছে, সেগুলোর মালিকানা কার তা খতিয়ে দেখা হচ্ছে। তবে আইন মেনেই তল্লাশি চালানো হয়েছে বলে দাবি করেছে সিআইডি। সিআইডি-র অভিযোগ, টাকা বাইরের রাজ্যেও সরিয়ে ফেলা হতে পারে। সেই জন্য বেশ কয়েকটি রাজ্যে তল্লাশি চালানো হচ্ছে বলে জানা গিয়েছে।

English summary
CID called husband of ex IPS Bharati Ghosh for interrogation.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.