• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অভিষেকের তিন বছরের ছেলেকে নিয়ে টুইট! শুভেন্দুকে শোকজ নোটিশ ধরাচ্ছে শিশু সুরক্ষা কমিশন

  • |
Google Oneindia Bengali News

অস্বস্তি বাড়ছে শুভেন্দু অধিকারীর! অভিষেকের তিন বছরের ছেলেকে নিয়ে বিরোধী দলনেতার টুইট ঘিরে তৈরি হয় বিতর্ক। আর এর মধ্যেই এবার এই ইস্যুতে শুভেন্দু অধিকারীকে শোকজের সিদ্ধান্ত নিল শিশু অধিকার সুরক্ষা কমিশন। আগামীকাল শুক্রবারই এই সংক্রান্ত নোটিশ বিরোধী দলনেতাকে পাঠাতে চলেছে বলে জানা যাচ্ছে।

যদিও শুভেন্দু আগেই জানিয়েছেন, ইচ্ছাকৃত ভাবে এফআইআর করা হচ্ছে। এই বিষয়ে বিচারব্যবস্থার দ্বারস্থ হবেন তিনি। তবে কমিশনের শোকজের নোটিশ প্রসঙ্গে অবশ্য এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও মন্তব্য করেননি বিরোধী দলনেতা। তবে এই বিষয়ে নতুন করে অভিষেক-শুভেন্দু সংঘাত বাড়বে বলেই মনে করা হচ্ছে।

কি বলেছিলেন শুভেন্দু?

কি বলেছিলেন শুভেন্দু?

গত কয়েকদিন আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তিন বছরের ছেলের জন্মদিন ছিল। আর তা নিয়েই যাবতীয় বিতর্ক! শুভেন্দু একটি টুইটে লেখেন, কয়লা ভাইপোর ছেলের জন্মদিনের আয়োজন করা হয়েছে। আর তা করা হয়েছে তাজ বেঙ্গলে। আর সেখানে ব্যাপক নিরাপত্তা। এমনকি ৫০০ পুলিশ কর্মীকে মোতায়েন করা হয়েছে বলেও টুইটে দাবি করেন বিরোধী দলনেতা। এছাড়াও ডগ স্কোয়াড, বম্ব স্কোয়াডও মোতায়েন করা হয় বলেও অভিযোগ করেন।

টুইট ঘিরেই যাবতীয় বিতর্ক

টুইট ঘিরেই যাবতীয় বিতর্ক

বিরোধী দলনেতার এই টুইট ঘিরেই যাবতীয় বিতর্ক তৈরি হয়। কড়া ভাষায় সমালোচনা করে তৃণমূল কংগ্রেস। শুধু তাই নয়, এমন কোনও জন্মদিন হয়নি বলেও দাবি করা হয় শাসকদলের তরফে। পুরোটাই মিথ্যা বলে জানানো হয়। আর এরপরে তৃণমূল করা ভাষায় শুভেন্দু বিরুদ্ধে সুর চড়ায়। অভিষেক ম্যানিয়াতে ভুগছেন শুভেন্দু বলেও কটাক্ষ তৃণমূলের তরফে। শুধু তাই নয়, এই বিষয়তে মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেকও। বলেন, প্রথমে আমাকে, এরপর স্ত্রী এবং শ্যালিকাকে আক্রমণ করেছেন। কাউকে না পেয়ে তিন বছরের ছোট্ট বাচ্চাকে শুভেন্দু অধিকারী আক্রমণ করছেন বলেও তোপ ডায়মন্ডহারবারের সাংসদ। তবে তিনি তাঁর পরিবারকে ডাকবেন না বলে মন্তব্য অভিষেকের।

অভিযোগ জানান এক মহিলা

অভিযোগ জানান এক মহিলা

আর এরপরেই শিশু সুরক্ষা কমিশনের অভিযোগ জানান এক মহিলা। সমস্ত তথ্য জমা দেন। পুরো বিষয় খতিয়ে দেখেই শুভেন্দু অধিকারীকে শোকজ করার সিদ্ধান্ত কমিশনের। কমিশনের উপদেষ্টা জানিয়েছেন, শুভেন্দু অধিকারী অবমাননাকর টুইট করেছেন। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তাতে শুভেন্দু অধিকারীর টুইট কুরুচিকর বলে মনে করছে কমিশন। শুধু তাই নয়, একাধিক ক্ষেত্রে বিধি ভঙ্গ হয়েছে বলেও অভিযোগ। তবে এই বিষয়ে বিরোধী দলনেতার অস্বস্তি বাড়বে বলেই মনে করা হচ্ছে।

English summary
Child rights Commission is giving notice Suvendu adhikari as he tweets regarding abhishek banerjee s son
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X