• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘুটিয়ারি শরিফে বিস্ফোরণ, হাসপাতালে মৃত্যু শিশুর

  • |

মৃত্যু হ ল দক্ষিণ ২৪ পরগণার জীবনতলা এলাকার ঘুটিয়ারি শরিফ এলাকায় বোমা বিস্কোরণে আহত হওয়া জুলফিকারের । রবিবার কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে মৃত্যু হয়েছে তার । গত মঙ্গলবার বন্ধুদের সাথে খেলার সময়ে বোমা বিস্কোরণে আহত হয়েছিল জুলফিকার সহ তিন জন। রোহিত সেখ ও মোহিত সেখ এখনও কলকাতায় চিকিত্সাধীন । এই দিন জুলফিকারের মৃত্যু সংবাদ এলাকায় পৌঁছানোর পর ক্ষুব্ধ এলাকার লোকজন । তারা দাবি করেছেন যে ব্যক্তি বোমা রাখে তাকে অবিলম্বে গ্রেফতার করে উপযুক্ত শাস্তি দিতে হবে ।

ঘুটিয়ারি শরিফে বিস্ফোরণ, হাসপাতালে মৃত্যু শিশুর

পুলিশ জানায় যে এই ঘটনা র তদন্ত শুরু হয়েছে । একজনকে আটক করা হয়েছে । তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । কেন ও কীভাবে এই জনবহুল এলাকায় বোমা এল তার খোঁজ চালাচ্ছে পুলিশ ।

গত মঙ্গলবার বিকালে বন্ধুদের সাথে খেলছিল জুলফিকার । বাড়ির কাছেই খেলা করছিল তারা । সেখানে তারা গোলাকার আকৃতির বোমা দেখে । সেগুলো যে বোমা তা জানত না তারা । সেটাকে বল মনে করে খেলতে শুরু করে তিন শিশু । তারপরেই বিস্কোরণ হয় ।

আমি থাকতে গদ্দারদের টিকিট নয় বললেন অধীর চৌধুরী

প্রচন্ড শব্দে কেঁপে ওঠে ওই এলাকা। এলাকার লোকজন এসে তিনটি শিশুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে । তাদের আশঙ্কাজনক অবস্থায় নিয়ে যাওয়া হয় হাসপাতালে । সেখান থেকে তিনজনকে পাঠানো হয় কলকাতায় । চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি ছিল জুলফিকার । রবিবার সেখানে মৃত্যু হয়েছে তার ।

English summary
Child died in Ghutiari Sharif explosion
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X