• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাহাড়ে পুরভোটের আগে শান্তি বজায় রাখতে অভিযুক্তদের গ্রেফতারের নির্দেশ মুখ্যমন্ত্রীর

শিলিগুড়ি, ২৯ মার্চ : পুরভোটের আগে শান্তি বজায় রাখতে হবে। সেজন্য কোনও অভিযুক্তকেও বাইরে রাখা যাবে না। শিলিগুড়িতে প্রশাসনিক বৈঠক থেকে পুলিশ সুপারদের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে তিনি পাইলট কার ব্যবহারেও নিয়ন্ত্রণ আনতে বললেন। মুখ্যমন্ত্রীর কথায়, পাইলট কার দেওয়া হয় নিরাপত্তার স্বার্থে। তা বলে তার অতিরিক্ত ব্যবহার ভালো ভাবে নেয়না সাধারণ মানুষ। তাই পাইলট করা ব্যবহারে নিয়ন্ত্রণ আনতে হবে।

আগামী মে মাসেই পাহাড়ের পুরসভায় ভোটের সম্ভাবনা রয়েছে। খুব শীঘ্রই দিনক্ষণ ঘোষণা হয়ে যাবে। তার আগে পাহাড় শান্ত রাখতে মুখ্যমন্ত্রীর আবেদন যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তিনি চান না, কোনওভাবে অশান্ত হয়ে উঠুক পাহাড়। নির্বাচনের আগে পাহাড়ে অশান্তি ছড়ানোর সম্ভবনা পর্বল বলেই মনে করছেন তিনি। তাই এই আগাম সতর্কতা জারি করলেন মুখ্যমন্ত্রী।

পাহাড়ে পুরভোটের আগে শান্তি বজায় রাখতে নির্দেশ মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রী এদিন বলেন, কেউ কেউ পাহাড়কে অশান্ত করার চেষ্টা করছে। কিন্তু তা কোনওভাবেই বরদাস্ত করা হবে না। পাহাড়ের মুখে হাসি ফেরানো তার চ্যালেঞ্জ ছিল, তিনি হাসি ফুটিয়েছেন। সেই হাসি কেড়ে নেওয়ার ক্ষমতা কারও নেই। পাহাড় শান্ত আছে, শান্তই থাকবে। পাহাড় উন্নয়ন চায়, উন্নয়ন হবে।

এদিন শিলিগুড়ির পিনটেল ভিলেজে দার্জিলিং ও কালিম্পং জেলার আধিকারিকদের নিয়ে একযোগে প্রশাসনিক বৈঠক চলাকালীন তিনি পুলিশ সুপারদের উদ্দেশ্যে বলেন, যে সমস্ত অভিযুক্ত বাইরে রয়েছে, তাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। কেননা ভোটের আগে কোনওভাবেই অভিযুক্তদের বাইরে রেখে পাহাড়কে উত্তপ্ত হতে দেওয়া যাবে না।

English summary
Chief Minister ordered to arrest the accused before municipal election for maintaining peace in Mountain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X