• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের জঙ্গলমহলের মুখ ছত্রধরের সঙ্গে বৈঠক বিজেপি নেতার, একুশে জল্পনা তুঙ্গে

একুশে ফের ছত্রধর মাহাতোকে জঙ্গলমহলের মুখ করে তুলতে চাইছে তৃণমূল কংগ্রেস। তাই তাঁকে রাজ্য কমিটিতে রেখে জঙ্গলমহলে বিশেষ দায়িত্ব দিয়েছিল তৃণমূল। কিন্তু ছত্রধর মাহাতো তৃণমূলে গুরুদায়িত্ব পেতেই কেন্দ্রীয় সংস্থা তাঁকে জেরবার করতে শুরু করে। আর তারপরই ছত্রধরের সঙ্গে বিজেপি নেতার বৈঠক নিয়ে জল্পনা শুরু হয়।

বৈঠককে ঘিরে চর্চা শুরু রাজনৈতিক মহলে

বৈঠককে ঘিরে চর্চা শুরু রাজনৈতিক মহলে

জঙ্গলমহলে ছত্রধর মাহাতোর প্রভাবকে কাজে লাগাতে তৃণমূল তাঁকে বড় পদে এনেছে। আর সেই বড় নেতার পাশেই দেখা গেল বিজেপি নেতা পশুপতি দেব সিংহ। তবে তাঁদের মধ্যে কী আলোচনা হয়েছে, তা জানা যায়নি। তবে তাঁদের এই বৈঠককে ঘিরে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

কুর্মি সংগঠনের জনৈক নেতার বাড়িতে বৈঠক

কুর্মি সংগঠনের জনৈক নেতার বাড়িতে বৈঠক

সম্প্রতি তৃণমূল নেতা ছত্রধর মাহাতো ও বিজেপি নেতা পশুপতি দেব সিংহকে একই মঞ্চে দেখা গিয়েছে। পরে কুর্মি সংগঠনের জনৈক নেতার বাড়িতেও দীর্ঘ আলোচনা হয় দুই নেতার বাড়িতে। তাঁরা কেউই জানাননি তাঁদের মধ্যে কী আলোচনা হল। তবে জল্পনার শেষ নেই। এই বৈঠকর কীসের উদ্দেশ্যে, তা স্পষ্ট হয়নি।

রুদ্ধদ্বার বৈঠক ঘুম উড়িয়ে দেবে দুই দলেরই

রুদ্ধদ্বার বৈঠক ঘুম উড়িয়ে দেবে দুই দলেরই

পশুপতি দেব সিংহ বিজেপির ওবিসি মোর্চার ঝাড়গ্রাম জেলা সম্পাদক। সেইসঙ্গে শালবনি বিধানসভা কেন্দ্রের বিজেপির সামাজিক সম্পর্ক বজায় রাখার দায়িত্বও তাঁর কাঁধে দেওয়া হয়েছে। আর কুর্মি সংগঠনের মঞ্চে তৃণমূল ও বিজেপির দুই প্রভাবশালী নেতার আলোচনা ও রুদ্ধদ্বার বৈঠক অবশ্যই ঘুম উড়িয়ে দেবে দুই দলেরই।

এই বৈঠক কি দলবদল নিয়ে? কে কাকে ভাঙানোর চেষ্টায়

এই বৈঠক কি দলবদল নিয়ে? কে কাকে ভাঙানোর চেষ্টায়

রাজনৈতিক মহলে এখন আলোচনা চলছে দুই নেতার ভূমিকা নিয়ে। আলোচনা চলছে এই বৈঠক কি দলবদল নিয়ে। কে কাকে ভাঙানোর জন্য এই বৈঠকে সামিল হলেন তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। ছত্রধর মাহাতো কি জঙ্গলমহলের রাশ নিতে বিজেপি নেতার সঙ্গে গোপন বৈঠক করলেন? নাকি কেন্দ্রীয় সংস্থার জেরার হাত থেকে বাঁচতে বিজেপির সঙ্গে কোনও সেটিংয়ের পথে যেতে চাইলেন ছত্রধর তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

English summary
Chhatradhar mahato meets with BJP leader in Jangalmahal before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X