• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিরিয়ালে অভিনয়ে সুযোগের নামে প্রতারণা! গ্রেফতার ২

  • By অভীক
  • |

বাংলার বিনোদন জগতে সিরিয়ালে অভিনয়ের সুযোগ করিয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করল চারু মার্কেট থানার পুলিশ। ধৃত তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়াকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

সিরিয়ালে অভিনয়ে সুযোগের নামে প্রতারণা! গ্রেফতার ২

তাদের বিরুদ্ধে অভিযোগ, টেলিভিশন সিরিয়াল থেকে সৃজিতের সিনেমা কাজ পাইয়ে দেওয়ার নামে ৩ বছর ধরে ১৯ জনকে ২৩ লক্ষ টাকা প্রতারণা করেছে তারা। এতো টাকা হাতানোর পরেও প্রতিশ্রুতি মতো কাজ মেলেনি। শেষ পর্যন্ত প্রতারিতরা দ্বারস্থ হন কলকাতা পুলিশের। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই এবার কলকাতার চারু মার্কেট থানার পুলিশ দুজকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, টলিউড ইন্ডাস্ট্রিতে ফিল্ম সহ একাধিক টিভি সিরিয়ালে অভিনয়ের সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ২৩ লক্ষ টাকা তিতাস ঘোষ, সুজয় ভূঁইয়া, পারমিতা ভূঁইয়া, সুশান্ত ভট্টাচার্য, সুদীপ্ত ব্যানার্জি ও শমীক সান্যালরা মোট ২৩ লক্ষ টাকা নেয় বলে অভিযোগ ওঠে।

সেই অভিযোগে অভিযুক্তরা টলিউড ইন্ডাস্ট্রির নানা ভুয়ো নথি প্রতারিতকে দেখায়। তাতেই তাদের ফাঁদে পা দেয় অভিযোগকারী। ওই প্রতারকদের হাতে তুলে দেয় ২৩ লক্ষ টাকা। কিন্তু টাকা পাওয়ার পর থেকেই প্রতারিতকে এড়িয়ে চলতে থাকে অভিযুক্তরা। মাসের পর মাস কেটে গেলেও প্রতিশ্রুতি মতো অভিনয়ের সুযোগ করে না দেয় না অভিযুক্তরা।

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতেও সরগর শুরু হয়। এর পরেই তিনি পুলিশের কাছে গোটা বিষয়টি জানান। পুলিশ ইতিমধ্যেই তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়াকে গ্রেপ্তার করেছে। বাকিদেরও খোঁজ চলছে বলে জানা গিয়েছে।

নবান্ন অভিযানের ডাক সৌমিত্র খানের

৭ অগাস্ট থেকে শুরু মেট্রো পরিষেবা! সুযোগ শুধু স্মার্ট কার্ড ব্যবহারকারীদের

English summary
Cheating in the name of the opportunity in TV serial, police arrest 2
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X