• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় আক্রান্ত ছত্রধর মাহাত! পিছল এনআইএ শুনানি

  • |

করোনায় আক্রান্ত হয়েছেন ছত্রধর মাহাত। যার জেরে এনআইএ আদালতের শুনানি পিছিয়ে গেল। এনআইএ আদালত তাঁকে ১৪ দিন সময় দিয়েছে। এনআইএ-র তরফ থেকে ছত্রধর মাহাতকে হেফাজতে নিয়ে জেরার আবেদন জানানো হয়েছিল। কিন্তু ছত্রধর মাহাত করোনা আক্রান্ত হওয়ায় এনআইএ আদালতের শুনানি স্থগিত রাখা হয়। ১২ অক্টোবর বিষয়টি নিয়ে ফের শুনানি হবে বলে জানানো হয়েছে আদালতের তরফে।

হোম কোয়ারেন্টাইনে ছত্রধর

হোম কোয়ারেন্টাইনে ছত্রধর

ছত্রধর মাহাতর আইনজীবী কৌশিক সিনহা জানিয়েছেন, করোনায় আক্রান্ত হওয়ায়, স্থানীয় প্রশাসনের পরামর্শে ১৪ দিনের হোম আইসোলেশনে রয়েছেন ছত্রধর মাহাত। সংস্পর্শে আসায় এই মামলার বাকি ৪ অভিযুক্তকেও হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আদালতে হাজিরার জন্য ২ সপ্তাহ সময়

আদালতে হাজিরার জন্য ২ সপ্তাহ সময়

নিয়ম মাফিক ১৪ দিনের হোম আইসোলেশনে ছত্রধর মাহাত। যার জেরে ছত্রধর মাহাতকে হাজিরার জন্য এনআইএ আদালতের তরফে ১৪ দিন সময় দেওয়া হয়েছে।

 ছত্রধরের বিরুদ্ধে ২ মামলা এনআইএ-র হাতে

ছত্রধরের বিরুদ্ধে ২ মামলা এনআইএ-র হাতে

ছত্রধরের বিরুদ্ধে ২ মামলা এনআইএ-র হাতে। দুটি মামলাই একদশকের বেশি সময়ের পুরনো। এই দুই মামলার মধ্যে রয়েছে, ধরমপুরের সিপিএম নেতা প্রবীর মাহাতকে খুনের ঘটনা। পাশাপাশি দিল্লি-ভুবনেশ্বর রাজধানী এক্সপ্রেস ছিনতাইয়ের ঘটনা।

ছত্রধর মাহাতকে এনআইএ জেরা

ছত্রধর মাহাতকে এনআইএ জেরা

ইতিমধ্যেই এই দুই মামলার সূত্রে ধরে ছত্রধর মাহাত দুইবার এনআইএ জেরা করেছে। ২৫ ও ২৬ অগাস্ট শালবনির কোবরা ক্যাম্পে ছত্রধর মাহাতকে জেরা করেন এনআইএ আধিকারিকরা। গত সপ্তাহের ছত্রধরের আদালতে হাজিরার কথা থাকলেও, কোভিডের উপসর্গ থাকায় তিনি আদালতে হাজিরা দেননি।

English summary
Chatradhar Mahato tested Corona Positive, NIA hearing postponds
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X