• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপের ছোবল থেকে সুপারি কিলার, গত ৬ মাস ধরেই চলছিল স্ত্রীকে খুনের পরিকল্পনা চালাচ্ছিল আত্মঘাতী অমিত

  • |

সাপের ছোবল থেকে, সাজানো গাড়ি দুর্ঘটনা স্ত্রীকে মারতে কোনও কিছুই বাদ রাখেনি কাঁকুরগাছি কাণ্ডে আত্মঘাতী ঘাতক অমিত আগরওয়াল। বর্তমানে ৪২ বছরের অমিতের ৬৭ পাতার সুইসাইড নোট পড়ে একথা জানতে পেরে তাজ্জব হয়ে যাচ্ছেন কলকাতা পুলিশের এই ঘটনার তদন্তকারী অফিসারেরা।

গত ৬ মাস ধরেই চলছিল খুনের ছক

গত ৬ মাস ধরেই চলছিল খুনের ছক

সূত্রের খবর, গত ৬ মাস ধরেই নাকি স্ত্রী শিল্পীকে মারার নানারকম ছক কষছিলেন অমিত। বর্তমানে স্ত্রী-শাসুড়িকে মেরে নিজে আত্মঘাতী হওয়ার পর তার কাছ থেকে মেলা সুইসাইড নোট থেকেই একথা জানতে পারছে পুলিশ। এদিকে বিয়ের পর বছর দশেক আগেই স্ত্রীকে নিয়ে উত্তরপাড়ার এই ফ্ল্যাট ছেড়ে বেঙ্গালুরু চলে যান অমিত। এখানকার বাড়িতে থাকতো বাবা, মা, দাদা, বউদি এবং তাদের সন্তান। কিন্তু গত বছর তারাও সকলেই ডানলপের কাছে নতুন ফ্ল্যাট কিনে চলে যান।

ছোটবেলা থেকেই মেধাবী ছাত্র হিসাবে সুখ্যাতি ছিল অমিতের

ছোটবেলা থেকেই মেধাবী ছাত্র হিসাবে সুখ্যাতি ছিল অমিতের

অন্যদিকে পড়াশুনায় চিরকাল ভালো ছাত্র হিসাবে পরিচিত অমিত কি করে পারলো এমন নৃশংস কাজ করতে তাই বুঝে পারছেন না উত্তরপাড়ার মানুষজন। প্রথমে বেঙ্গালুরুতে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে অমিত। তারপরে পরদিনই সেখান ১০ বছরের ছেলে নিয়ে কলকাতায় ফিরে কাঁকুড়গাছিতে শাশুড়িকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করে পেশায় চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট অমিত আগরওয়াল। এরপর নিজেও আত্মঘাতী হয় সে।

খোঁজ চলছিল সুপারি কিলারের

খোঁজ চলছিল সুপারি কিলারের

যদিও পারিবারিক অশান্তির জেরেই এই জোড়া খুন ও আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তেই জানিয়েছিল পুলিশ। পুলিস সূত্রে খবর, স্ত্রী শিল্পীকে খুন করতে সুপারি কিলারের খোঁজ করেছিলেন অমিত। সুপারি কিলারের খোঁজে তামিলনাড়ু ও বিহারেও গিয়েছিলেন তিনি। কিন্তু লকডাউন শুরু হতে সেই প্রক্রিয়া ভেস্তে যায়। এদিকে চরমে ওঠে পারিবারিক অশান্তি। শেষে নিজেই স্ত্রীকে খুন করার পরিকল্পনা করে সে। সেইমতো গুগল, ইউটিউব ঘেঁটে পড়াশোনা শুরু করে অমিত।

অমিতের জীবনের ‘মহাভারত’

অমিতের জীবনের ‘মহাভারত’

এদিকে ৬৭ পাতার ওই সুইসাইড নোটের ৬৬ পাতাই কম্পিউটারে টাইপ করা বলে জানিয়েছেন কলকাতা পুলিশের গোয়ান্দা দফতরের এক উচ্চপদস্থ আধিকারিক। আত্মঘাতী অমিত যার শিরোনাম দিয়েছিলেন ‘আমার জীবনের মহাভারত'। সূত্রের খবর, এই ঘটনায় আজ ফুলবাগান থানায় খুনের মামলা দায়ের করেছেন অমিতের শ্বশুর। জামাই অমিত আগরওয়াল ছাড়া এই হত্যালীলার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কিনা তা জানতেই তিনি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

জনসন অ্যান্ড জনসন-এর বিরুদ্ধে ২০০ কোটি টাকার ক্ষতিপূরণের নির্দেশ! কোন পণ্য ঘিরে বিপাকে সংস্থা

English summary
Super killer to snake bite, Amit has been planning to kill his wife for the last 6 months,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X