• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি থেকে অপসারিত হয়ে ভবিষ্যৎ স্পষ্ট করলেন চন্দ্র, রাজ্য-রাজনীতিতে জল্পনা

বিজেপিতে রাজনৈতিক জীবনের শুরু থেকেই তিনি বিজেপির সহ সভাপতি। সেই পদটুকুও হারাতে হল অবশেষে। ২০২১-এর মহাসংগ্রামের আগে বঙ্গ বিজেপির যে রাজ্য কমিটি তৈরি হল, সেই কমিটিতে জায়গা হয়নি নেতাজির নাতি চন্দ্র বসুর। তবে তাতে তিনি বিচলিত নন। নিজেই স্পষ্ট করে দিলেন তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ।

বিন্দু বিসর্গ মনকষ্ট নেই চন্দ্র বসু

বিন্দু বিসর্গ মনকষ্ট নেই চন্দ্র বসু

চন্দ্র বসু বলেন, বঙ্গ বিজেপির তরফ থেকে যে এমন সিদ্ধান্ত নেওয়া হবে, তা তিনি অনুমান করেই ছিলেন। তাই তিনি আদৌ বিচলিত নন। সহ সভাপতি পদ চলে যাওয়া বা রাজ্য কমিটিতে স্থান না পাওয়া নিয়ে তাঁর বিন্দু বিসর্গ মনকষ্টও নেই। তিনি বরং অপেক্ষা করতে চান, দেখতে চান বিজেপির কর্মধারা।

বর্তমানে পদহীন, বিজেপির সদস্যমাত্র

বর্তমানে পদহীন, বিজেপির সদস্যমাত্র

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে রাজনীতির আঙিনায় প্রবেশ চন্দ্র বসুর। নেতাজির ভাবাদর্শে অনুপ্রাণিত তিনি। তারপরও রাজনীতির আঙিনায় তিনি টিকে থাকতে পারলেন না। তাঁকে সরিয়ে দেওয়া হল রাজ্য বিজেপির সহ সভাপতির পদ থেকে। এমনকী তাঁকে রাজ্য কমিটিতেই রাখা হল না। তিনি বর্তমানে পদহীন, বিজেপির সদস্যমাত্র।

অপসারণে বিস্মিত নন চন্দ্র বসু

অপসারণে বিস্মিত নন চন্দ্র বসু

হঠাৎ তারকা হয়ে বঙ্গ বিজেপিতে উত্থান হয়েছিল তাঁর। সেই চন্দ্র বসু বঙ্গ বিজেপির সহ সভাপতি পদ থেকে অপসারিত হওয়ার পর কোনও মুখ খোলেননি। মুখ খুললেন তিনদিন পর। এবং জানিয়ে দিলেন এই অপসারণে তিনি বিস্মিত নন। বরং তিনি তা মেনে নিয়ে তাঁর চলার পথ স্থির করে দিয়েছেন।

বিজেপিতে ইতি? জবাব চন্দ্রের

বিজেপিতে ইতি? জবাব চন্দ্রের

সেই প্রসঙ্গেই জল্পনার পারদ চড়েছে, তবে কি বিজেপিতে তাঁর ইতি পড়ে গেল। তিনি এবার সরিয়ে নেবেন নিজেকে। কেননা তিনি সর্বসমক্ষে জানিয়েছেন, "আমি নেতাজির আদর্শ অনুসরণ করি। যদি কেউ এর বিরুদ্ধে যায় তবে আমি আওয়াজ তুলবই। আমি বৈষম্যমূলক নয়, অন্তর্ভুক্তিমূলক রাজনীতিতে বিশ্বাসীI

জল্পনায় জল ঢেলে দিলেন চন্দ্র

জল্পনায় জল ঢেলে দিলেন চন্দ্র

স্বভাবতই জল্পনা শুরু হয়েছিল, এবার কি তবে বিজেপিকে বিদায় জানাবেন নেতাজির নাতি চন্দ্র বসু? নাকি তিনি মোদীকে আদর্শ করে বিজেপিতেই রয়ে যাবেন? সেই জল্পনায় জল ঢেলে দিলেন তিনি নিজেই। চন্দ্র বসু তাঁর আদর্শের কথায় মনে করিয়ে দিয়েছেন, তিনি কোন রাজনীতি চান, আর বঙ্গ বিজেপি কোন রাজনীতি করছে!

আমফান বিধ্বস্ত বাংলাকে অপমান করেছে দিল্লির মিডিয়া, তোপ মমতার

মোদী সরকার জুমলা তৈরির কারখানা, তির্যক আক্রমণে বিজেপিকে বিঁধল কংগ্রেস

English summary
Chandra Basu clears opinion after removal from vice president post of BJP. He says I am waiting, not upset
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X