• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহের কলকাতা সফরের আগে ধাক্কা! পদত্যাগ গাড়ুলিয়ার বিজেপি পুরপ্রধান সুনীল সিং-এর

বিজেপি বিধায়ক সুনীল সিং বুদ্ধিমান ছেলে : জ্যোতিপ্রিয় মল্লিক

পদত্যাগ করলেন গারুলিয়া পুরসভার চেয়ারম্যান তথা বিজেপি নেতা সুনীল সিং। এদিন তিনি পুরসভার একজিকিউটিভ অফিসারকে পদত্যাগপত্র তুলে দেন। তার বিরুদ্ধে অনাস্থা আনা হয়েছিল। একেবারে শেষ দিনে গিয়ে তিনি পদত্যাগ পত্র জমা দিলেন। তৃণমূলের তরফে আগেই দাবি করা হয়েছিল পুরসভায় তারা সংখ্যাগরিষ্ঠ।

মাস তিনেক আগে বিজেপিতে গিয়েছিলেন সুনীল সিং

মাস তিনেক আগে বিজেপিতে গিয়েছিলেন সুনীল সিং

জুন মাসে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন গাড়ুলিয়ার চেয়ারম্যান সুনীল সিং। সঙ্গে ভাইস চেয়ারম্যান সুব্রত মুখোপাধ্যায় ছাড়াও ছিলেন বেশ কয়েকজন কাউন্সিলর। দিন কয়েক আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন ভাইস চেয়ারম্যান সুব্রত মুখোপাধ্যায়। তিনি তখন বলেছিলেন, তৃণমূল কংগ্রেস থেকে যাঁরা বিজেপিতে গিয়েছেন, তাঁরা কেউই ভাল নেই। তিনি চান গারুলিয়া পুরসভার চেয়ারম্যান সুনীল সিংও ঘরে ফিরে আসুন। দীর্ঘদিন তাঁরা একসঙ্গে দল করেছেন বলে জানিয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়।

পরিবারে 'ভাঙনে' সুনীল সিং-এর বক্তব্য নিয়ে জল্পনা

পরিবারে 'ভাঙনে' সুনীল সিং-এর বক্তব্য নিয়ে জল্পনা

গারুলিয়া পুরসভা নিয়ে সুনীল সিং-এর পরিবারের কার্যত ভাঙন তৈরি হয়েছে। এক আত্নীয় চন্দ্রভান সিং এমাসের শুরুর দিকে তৃণমূলে ফিরে গিয়েছেন। ছোটভাই রয়েছেন তৃণমূলেই। এদিন নোয়াপাড়ার বর্তমান বিধায়ক জানিয়েছেন, যিনিই চেয়ারম্যান হোন না কেন, তাঁকে তিনি সমর্থন করবেন। উন্নয়নের জন্য একযোগে কাজ করার আশ্বাস দিয়েছেন তিনি। তাঁর এই মন্তব্য নিয়েও জল্পনা তৈরি হয়েছে। তাহলে কি সুনীল সিংও তৃণমূলের পথেই?

গারুলিয়া পুরসভায় রাজনৈতিক অবস্থা

গারুলিয়া পুরসভায় রাজনৈতিক অবস্থা

বর্তমানে গারুলিয়ায় ২১ কাউন্সিলর রয়েছেন। গত পুরসভা নির্বাচনে এই পুরসভায় তৃণমূল জয়লাভ করেছিল ১৯ টি আসনে। জুন মাসে এঁদের মধ্যে চেয়ারম্যান সুনীল সিং সহ ১২ জন বিজেপিতে যোগ দেওয়ায় পুরসভার দখল পায় বিজেপি। তবে তিন মাসের মধ্যেই ঘরে ফিরে গিয়েছেন বেশ কয়েকজন কাউন্সিলর। বর্তমানে গাড়ুলিয়া পুরসভায় তৃণমূল কাউন্সিলর সংখ্যা ১৩। অন্যদিকে বিজেপির কাউন্সিলর সংখ্যা কমে দাঁড়াল ৭-এ। বাকি এক কাউন্সিলর ফরওয়ার্ড ব্লকের।

[ বিজেপি সভাপতির অনুষ্ঠান মঞ্চে আমন্ত্রণ তৃণমূল বিধায়ককে, শুরু হয়েছে জোর চর্চা]

[শেওড়াফুলি রাজবাড়ির পুজো লৌকিক-অলৌকিক কাহিনি নিয়ে বনেদিয়ানায় আজও উজ্জ্বল ]

English summary
Chairman of Garulia Municipality Sunil Singh resigns from his post. Some days back Vice Chairman of Garulia Municipality Subrata Mukherjee joined TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X