• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিছু হটল সিইএসসি! জুন মাসের ইউনিট অনুযায়ী দিতে হবে টাকা, ঘোষণা বিদ্যুৎ বন্টনকারী সংস্থার

  • |

জুন মাসের ইউনিট অনুযায়ী টাকা দিতে হবে সিইএসসিকে। এদিন এমনটাই জানানো হয়েছে সিইএসসির তরফে। এব্যাপারে ঘোষণা করেছেন সংস্থার এমডি দেবাশিস বন্দ্যোপাধ্যায়। তাঁর ঘোষণা অনুযায়ী, মার্চ থেকে মে মাসের ইউনিটের বিল আপাতত দিতে হচ্ছে না। এই ঘোষণার মধ্যে দিয়ে সিইএসসি তাদের পুরনো অবস্থান থেকে সরল বলেই মনে করছেন অনেকে।

 করোনা লকডাউনের জেরে মিটার রিডিং সম্ভব হয়নি

করোনা লকডাউনের জেরে মিটার রিডিং সম্ভব হয়নি

সিইএসসির তরফে জানানো হয়েছে করোনা লকডাউনের কারণে মার্চ থেকে মে-র মিটার রিডিং সম্ভব হয়নি। গড় বিল দেওয়ায় বিল অনেকটাই কম এসেছিল।

 জুনে একসঙ্গে ৪ মাসের হিসেব

জুনে একসঙ্গে ৪ মাসের হিসেব

সিইএসসির তরফে জানানো হয়েছে জুন মাসে একসঙ্গে চার মাসের হিসেব করে বিল পাঠানো হয়েছে, সেই কারণেই বড় অঙ্কের বিল এসেছে। তবে এবার জুন মাসের ইউনিট অনুযায়ী টাকা দিতে হবে সিইএসসিকে। যাঁরা ইতিমধ্যেই জুনের বিল জমা দিয়েছেন, তাঁদের পরবর্তী বিলে অ্যাডজাস্ট করে দেওয়া হবে।

বিল নিয়ে আন্দোলনে সামিল হয়েছিল বিরোধীরা

বিল নিয়ে আন্দোলনে সামিল হয়েছিল বিরোধীরা

সিইএসসির বিরুদ্ধে মোটা বিলের অভিযোগ করে, কলকাতার বিভিন্ন জায়গায় বিক্ষোভে সামিল হয়েছিল বাম দলগুলি। আন্দোলনে সামিল হয়েছিল বিজেপিও। জুন মাসে অস্বাভাবিক বিলের অভিযোগ করে একদিকে ভিক্টোরিয়া হাউস এবং অন্যদিকে আলিপুরে সঞ্জীব গোয়েঙ্কার বাড়ির অদূরে বিক্ষোভ করেছিল বামেরা। কলকাতায় বিজেপির হয়ে বিক্ষোভে সামিল হয়েছিলেন মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। সিইএসসির সঙ্গে রাজ্য সরকারের গোপন আঁতাতের অভিযোগও করেছিলেন তাঁরা।

বিল নিয়ে ক্ষুব্ধ ছিলেন বিদ্যুৎমন্ত্রীও

বিল নিয়ে ক্ষুব্ধ ছিলেন বিদ্যুৎমন্ত্রীও

সিইএসসির বিল নিয়ে ক্ষুব্ধ ছিলেন বিদ্যুৎমন্ত্রীও। অভিযোগ করে তিনি বলেছিলেন, যেখানে তাঁর বিল আসে ৭ হাজার টাকার মতো, সেখানে তাঁর বিল এসেছিল ১১ হাজার টাকা। সাধারণের অভিযোগের প্রেক্ষিতে তিনি সিইএসসির শীর্ষ আধিকারিকদের সঙ্গে কথাও বলেছিলেন।

ন্যাশনাল রিক্রুটমেন্ট এজেন্সি: সরকারী চাকরির রাস্তা কীভাবে সহজ-সরল হচ্ছে! এনআরএ-র প্রশংসায় মোদী-শাহ

English summary
CESC decides to step back as they will send new bill for June
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X