• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরীক্ষা নিয়ে রাজ্যের মুখ্যসচিবকে জোড়া চিঠি কেন্দ্রীয় প্রতিনিধি দলের

করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা ঠিক মতো হচ্ছে না অভিযোগ করে রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহাকে চিঠি পাঠাল কেন্দ্রীয় প্রতিনিধিদল। জোড়া চিঠি পাঠিয়ে করোনা পরীক্ষা ঠিক মত না করা এবং পরীক্ষায় দীর্ঘ সময় লাগানোর অভিযোগ করা হয়েছে। এছাড়াও রাজারহাটের কোয়ারেন্টাইন সেন্টার এবং এমআর বাঙ্গুর হাসপাতালের অবস্থা নিয়েও অভিযোগ করা হয়েছে চিঠিতে।

মুখ্যসচিবকে চিঠি

মুখ্যসচিবকে চিঠি

করোনা ভাইরাসের পরীক্ষা ঠিক মতো করা হচ্ছে না বলে অভিযোগ করল কেন্দ্রীয় প্রতিনিধি দল। এই নিয়ে রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহাকে চিঠও লিখেছেন তাঁরা। তাতে করোনা পরীক্ষা ঠিক মতো না হওয়ার অভিযোগের পাশাপাশি করোনা পরীক্ষা দীর্ঘ সময় ধরে করানোর অভিযোগ করা হয়েছে। রাজ্যের এমআর বাঙ্গুর হাসপাতাল এবং রাজারহাটের কোয়ারেন্টাইন সেন্টারে অব্যবস্থার অভিযোগ করা হয়েছে। বাঙ্গুর হাসপাতালে থাকা বেশ কয়েকজনের রিপোর্ট আসতে দেরি হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। এছাড়া রিপোর্ট নেগেটিভ হওয়ার পরে হাসপাতালে রেখে দেওয়ার অভিযোগ করা হয়েছে চিঠিতে।

ডেথ অডিট কমিটি কেন

ডেথ অডিট কমিটি কেন

রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মৃতের তালিকা ঠিক করতে ডেথ অডিট কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি গঠনের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছে কেন্দ্রীয় প্রতিনিধিদল। কিসের ভিত্তিতে এই অডিট কমিটি গঠন করা হয়েছে এবং তারা কী কাজ করছে তা রাজ্য সরকারের কাছে জানতে চাওয়া হয়েছে।

মসজিদে নয় বাড়িতে পড়ুন নামাজ: অনুব্রত মন্ডল
কেন্দ্রীয় প্রতিনিধি দলের সামনেই বিপত্তি

কেন্দ্রীয় প্রতিনিধি দলের সামনেই বিপত্তি

গতকাল কেন্দ্রীয় প্রতিনিধি দলের সামনেউ বাঙ্গুর হাসপাতাল থেকে পালানোর চেষ্টা করেন রোগী। মুখে মাস্ক পরে টলতে টলতে হাসপাতাল থেকে বেরিয়ে আসছিলেন তিনি। কোথায় যাচ্ছেন প্রশ্ন করাতে তিনি বলেছিলেন হাসপাতাল থেকে পালাচ্ছেন। তারপরেই কর্মীরা তাঁকে ধরে হাসপাতালের ভেতরে নিয়ে যান এবং গোটা এলাকা জীবাণুনাশক স্প্রে করা হয়।

English summary
Central team send letter to Chief secretary of West Bengal on Coronavirus test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X