• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান পরিস্থিতি পর্যবেক্ষণে রাজ্যে আসছে ৭ সদস্যের কেন্দ্রীয় দল! নবান্নে হবে পর্যালোচনা বৈঠক

বৃহস্পতিবার রাজ্যে আসছে ৭ সদস্যের কেন্দ্রীয় দল। ৪ থেকে ৬ জন তাঁরা ২ ২৪ পরগনার বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকা পর্যবেক্ষণ করবেন। এরপর নবান্নে মুখ্যসচিবের সঙ্গে বৈঠক হবে কেন্দ্রীয় দলের। এদিকে কেন্দ্রীয় দলের সঙ্গে যাতে তাঁদের দেখা করতে দেওয়া হয়, তার জন্য রাজ্যপালের কাছে অনুরোধ জানিয়েছেন বাম পরিষদীয় দল।

মানুষের সমস্যার কথাই তিনি তুলছেন! কোন কোন বিষয় মুখ্যমন্ত্রীর বিবেচনার ওপর ছাড়লেন,জানালেন রাজ্যপাল

আম্ফান পরিস্থিতি পর্যবেক্ষণে রাজ্যে আসছে কেন্দ্রীয় দল

আম্ফান পরিস্থিতি পর্যবেক্ষণে রাজ্যে আসছে কেন্দ্রীয় দল

আম্ফান পরবর্তী পরিস্থিতি পরিদর্শনে রাজ্যে আসছে কেন্দ্রীয় দল। এই দলে থাকছেন জল, বিদ্যুৎফ, সড়ক ও মৎস্য দফতরের আধিকারিকরা। ৭ সদস্যের দলের নেতত্ব করছেন স্বরাষ্ট্রমন্ত্রকের যুগ্মসচিব।

নবান্নে মুখ্যসচিবের সঙ্গে হবে বৈঠক

নবান্নে মুখ্যসচিবের সঙ্গে হবে বৈঠক

ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকা পরিদর্শনের পর কেন্দ্রীয় দলটি রাজ্যের মুখ্যসচিবের সঙ্গে বৈঠক করবে নবান্নে। সেই সময় রাজ্য সরকারের তরফে কেন্দ্রীয় দলের হাতে তুলে দেওয়া হবে রাজ্যের তৈরি করা তালিকা। এরপরেই ঠিক হতে পারে কেন্দ্রে সাহায্যের পরিমাণ। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী রাজ্যকে ১০০০ কোটি টাকা দেওয়ার কথা জানিয়েছেন। রাজ্য সরকারের মতে ত্রাণ ও পুনর্গঠনের কাজ শুরু হয়ে গিয়েছে। তাই, কেন্দ্রীয় দলের কাছে পরিস্থিতি সম্পর্কে স্বচ্ছ ধারণা নাও আসতে পারে।

বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সাক্ষাৎ

বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সাক্ষাৎ

কেন্দ্রীয় দলটি বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সাক্ষাৎ করবে বলে সূত্রের খবর। তারা যাতে কেন্দ্রীয় দলের সঙ্গে কথা বলার সুযোগ পান, তার জন্য রাজ্যপালের কাছে অনুরোধ জানিয়েছেন রাজ্যের বাম পরিষদীয় দল।

রাজ্যপালের আবেদন

রাজ্যপালের আবেদন

রাজ্যপাল টুইটে জানিয়েছেন, কেন্দ্রীয় দল আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনে আসছে ৪-৬ জুন। কেন্দ্রীয় দলের রাজ্য সফরকে পুরোপুরি কাজে লাগানোর ওপর জোর দিয়েছেন তিনি। রাজ্যের উন্নতির জন্য কেন্দ্রের সঙ্গে সমন্বয় সাধনের ওপর জোর দিয়েছেন তিনি।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় দল এসেছে একাধিকবার

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় দল এসেছে একাধিকবার

রাজ্যের করোনা পরিস্থিতির পর্যবেক্ষণে রাজ্যে একাধিকবার কেন্দ্রীয় দল সফর করেছে। কেন্দ্রীয় দলের সঙ্গে অসহযোগিতার অভিযোগও উঠেছিল। রাজ্যপালও কেন্দ্রীয় দলের সফর নিয়ে রাজ্য সরকারকে কটাক্ষ করেছিলেন।

৯ ই জুন অমিতের ভার্চুয়াল সভায় বাংলা নিয়ে বলবেন বিজেপির ৫ নেতা

English summary
Central team on Amphan will vistis state on 4-6 June and meet State official at Nabanna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X